মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ
১১৯

র‌্যাবের নামে চাঁদা দাবির ঘটনায় আটক ১

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  


বরিশালে র‌্যাবের নাম পরিচয় ব্যবহার করে বিভিন্ন লোকের কাছ থেকে চাঁদা দাবিসহ আদায় করার অভিযোগে নূর আলম (৫০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।
বুধবার (২২ জানুয়ারি) বরিশালের বাবুগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব-৮ এর সদস্যরা।

আটক নুর আলম (৫০) বরিশালের বাবুগঞ্জ উপজেলার পশ্চিম ভুতের দিয়া এলাকার মৃত জালাল উদ্দিন হাওলাদারের ছেলে।

রাতে র‌্যাব-৮ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানায়, আটক মো. নুর আলম র‌্যাবের নাম পরিচয় ব্যবহার করে বিভিন্ন লোকের কাছ থেকে চাঁদা দাবিসহ আদায় করে আসছিল। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে র‌্যাব দ্বারা ধরে মামলা দিয়ে হয়রানি করার হুমকিও দিত সে। 

এরই পরিপ্রেক্ষিতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল বরিশাল জেলার বাবুগঞ্জ থানাধীন কেদারপুর খেয়াঘাটের সামনে থেকে তাকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুর আলম তার অপরাধ স্বীকার করেছে। 

জিজ্ঞাসাবাদে নুর আলম জানায়, সে বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে। র‌্যাবের নামে চাঁদা দাবি করে এবং অনেকের কাছ থেকে নানান রকমভাবে ভয়ভীতি দেখিয়ে টাকা উত্তোলন করেছে। এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। 

এই বিভাগের আরো খবর