মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ইসলামে শূকর নিষিদ্ধের বিষয়টি যেভাবে সমর্থন করে বিজ্ঞান আমেরিকা ও ইসরায়েলের কমান্ডাররাও পালানোর পথ খুঁজে পাবে না নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা এবার বিএনপি ছাড়ছেন কোষাধ্যক্ষ সিনহা! নারীর নিরাপত্তায় ৪৮ হাজার এলইডি লাইট লাগানোর প্রতিশ্রুতি আতিকের নির্বাচনী কার্যালয়ে রাদওয়ান মুজিব সিদ্দিক হাতিরঝিল—বনশ্রী হয়ে চট্টগ্রাম রোডে মিলবে পৃথক চারলেন ব্যাংককের ইমিগ্রেশন হচ্ছে শাহ আমানত বিমানবন্দরেও মেহেন্দিগঞ্জে ড্রেজার মেশিন সহ দুজন আটক, কারাদন্ড চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার গৌরনদীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবুল গ্রেফতার বিশ্ববিদ্যালয় জ্ঞান অর্জনের স্থান, র‌্যাগিং করার নয়- রাষ্ট্রপতি বাংলাদেশ-পাকিস্তানের টি টোয়েন্টি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত বরিশাল নগরীতে ৫৫০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার বরিশাল পুলিশের চার থানায় যুক্ত হল পরিদর্শক অপারেশন পদ ৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান বরিশালে ইয়াবা বিক্রেতার ১০ বছরের কারাদণ্ড ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল
১৩২

র‌্যাবের অভিযানে ডায়াগনস্টিক সেন্টার সীলগালা, দুইজনের দণ্ড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৯  

 

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় র‌্যাবের অভিযানে একটি ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করে দেয়া হয়েছে। এসময় অভিযানে একজন ভূয়া ডেন্টিস্ট ও একজন মেডিকেল টেকনিশিয়ানকে আটক করা হয় এবং দুইজনকেই ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।।
আজ রোববার দুপুরে বাকেরগঞ্জ সদরে এই অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছে র‌্যাব ৮।
র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম ও বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফজলে রাব্বির সমন্বয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় উপজেলার কালিগঞ্জ বাজারের শাহানারা ডেন্টাল ক্লিনিক থেকে শামীম হোসেন নামে একজন ভূয়া ডেন্টিস্ট এবং সদর রোড এলাকায় পলি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে মেশিনপত্র ছাড়া বিভিন্ন ধরণের রোগের পরীক্ষা করার দায়ে মো: সুজন নামে একজন মেডিকেল টেকনিশিয়ানকে আটক করা হয়।
ডেন্টাল ক্লিনিকের যথাযথ পরিবেশ বজায় না রাখা ও একই যন্ত্রপাতি কয়েক বার ব্যবহার করার দায়ে ভূয়া ডেন্টিস্ট মোঃ শামীম আহম্মেদ এবং বিভিন্ন ভূয়া রিপোর্ট করার জন্য টেকনিশিয়ান মোঃ সুজনকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।
এছাড়া যথাযথ লাইসেন্স না থাকায় ভ্রাম্যমাণ আদালত শাহানারা ডেন্টাল ক্লিনিকটি সিলগালা করে দেন।
এই সময় ভ্রাম্যমান আদালতের ডাক্তার ফজলে রাব্বি প্রসিকিউশন দাখিল করেন।

এই বিভাগের আরো খবর