• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী

র‌্যাবের অভিযানে বরিশালে একজন ধর্ষণকারী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২০  

গত ১২ অক্টোবর ২০২০ তারিখে বরিশাল মহানগরীর এয়ারপোর্ট থানাধীন ইছাকাঠি গ্রামের ছদ্মনাম জুঁই (৩০)কে প্রতিবেশী শ্রী সবুজ কান্তি(৫০) জোর পূর্বক ধর্ষণ করেছে। ঘটনার পর থেকে আসামী শ্রী সবুজ কান্তি(৫০) পলাতক ছিলো।

এই সংবাদ প্রাপ্তিতে র‌্যাব-৮ ছায়া তদন্ত শুরু করে এবং তদন্তের এক পর্যায়ে বিভিন্ন কৌশলের মাধ্যমে জানতে পারে যে, শ্রী সবুজ কান্তি (৫০), পিতাঃ মৃত মিনাল কান্তি আইচ, সাং- ইসাকঠি ২৯নং ওয়ার্ড কাশিপুর, থানাঃ বিমান বন্দর, বিএমপি, বরিশাল গত ১২ অক্টোবর ২০২০ তারিখ দুপুর ১২টায় সময় ছদ্মনাম জুঁই (৩০) কে বাসায় একা পেয়ে ভিকটিমের নিজ বাড়ীর রান্না ঘরের মধ্যে জোর পূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে পাশের লোকজন তাকে উদ্ধার করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বরিশাল মহানগরীর বিমান বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির একটি আভিযানিক দল আজ ভোর সোয়া ৫টায় পিরোজপুর জেলার কাউখালী থানাধীন হরিণদারা এলাকা থেকে উক্ত ধর্ষককে গ্রেফতার করে। প্রাথমিক ভাবে আটককৃত শ্রী সবুজ কান্তি(৫০) ঘটনার সত্যতা স্বীকার করে।