বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া
২৮

রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২০  

রোহিঙ্গাদের মানবিক সহায়তা দেওয়ার জন্য ইন্দোনেশিয়াকে ধন্যবাদ জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। একই সঙ্গে তিনি রোহিঙ্গাদের ফেরাতে চেয়েছেন ইন্দোনেশিয়ার রাজনৈতিক সহায়তা।

ঢাকায় নিযুক্ত ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত রিনা পি সুমারনোর সঙ্গে এক বৈঠকে তিনি এ সহায়তা চান।  

রোববার (১৬ ফেব্রুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পররাষ্ট্র মন্ত্রণালয়ে ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত রিনা পি সুমারনোর সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বৈঠক করেন। এসময় রোহিঙ্গা ইস্যু তুলে ধরেন পররাষ্ট্রমন্ত্রী। তিনি রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তার পাশাপাশি আসিয়ান প্ল্যাটফর্মে ভূমিকা নেওয়ার অনুরোধ জানান।

বৈঠকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীকে ঢাকায় আসার আমন্ত্রণ জানান ড. মোমেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইন্দোনেশিয়া সফরের আমন্ত্রণও জানান দেশটির রাষ্ট্রদূত।

এই বিভাগের আরো খবর