• শুক্রবার   ১০ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের
৮৩

রোনালদোর ১ পোস্টের আয় শুনলে চমকে যাবেন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

সোশ্যাল মিডিয়াতে সবচেয়ে বেশি সরব থাকেন রোনালদো। যার প্রমাণ মিলেছে সম্প্রতি। ফলে ইনস্টাগ্রামে তার আয়ও বেড়েছে কয়েকগুণ। শুধু কী তাই, বিশ্বের নামীদামী সব ফুটবলারকে পেছনে ফেলে সোশ্যাল মিডিয়ায় আয়ের ক্ষেত্রে শীর্ষ স্থান দখল করেছেন এই খেলোয়াড়।

জানা গেছে, এই বছর ইনস্টাগ্রামে মেসির থেকে দ্বিগুণেরও বেশি আয় করেছেন সিআর সেভেন (রোনালদো)।

গত এক বছরে এই মাধ্যমে (ইনস্টাগ্রামে) রোনালদোর আয় হয়েছে ৩৮.২ মিলিয়ন পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৪০০ শত ১০ কোটি ৯০ লাখ ৭২ হাজার ২৩৯ টাকা! যেখানে বার্সেলোনা অধিনায়ক মেসির এক বছরের আয় মাত্র ১৮.৭ মিলিয়ন পাউন্ড।

আরও জানা গেছে, গত এক বছরে রোনালদো ইন্সটাগ্রামে মোট পোস্ট দিয়েছেন ৩৪ টি। এর প্রতিটি পোস্টের জন্য তিনি পেয়েছেন ৭ লাখ ৮০ হাজার পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৮ কোটি ৩৪ লাখ ৬০ হাজার টাকা। আর মেসি পোস্ট দিয়েছেন ৩৬ টি। প্রতিটি পোস্টের জন্য তিনি ৫ লাখ ১৮ হাজার পাউন্ড পেয়েছেন। যা বাংলাদেশি টাকায় ৫ কোটি ৫৪ লাখ ২৬ হাজার।

এদিকে রোনালদো শুধু খেলোয়াড়দের মধ্যে নয় বরং যে কোনো সেলিব্রেটি থেকেই ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি আয় করেন। রোনালদো, মেসির পর এ তালিকায় তৃতীয় স্থানে আছেন মার্কিন মডেল কেন্ডাল জেনার। আর চারে রয়েছেন ডেভিড বেকহ্যাম।

ফুটবলারদের মধ্যে সেই তিনজন ছাড়াও গত এক বছরে নেইমার কামিয়েছেন ৫.৮ মিলিয়ন পাউন্ড।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর