বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী আগৈলঝাড়ায় প্রতিবন্ধি শিশু ধর্ষণ, এক ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী বরিশালে পৃথক অভিযানে ২৫ মণ জাটকা জব্দ শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট
৩৯

রোনালদোর ১ পোস্টের আয় শুনলে চমকে যাবেন

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

সোশ্যাল মিডিয়াতে সবচেয়ে বেশি সরব থাকেন রোনালদো। যার প্রমাণ মিলেছে সম্প্রতি। ফলে ইনস্টাগ্রামে তার আয়ও বেড়েছে কয়েকগুণ। শুধু কী তাই, বিশ্বের নামীদামী সব ফুটবলারকে পেছনে ফেলে সোশ্যাল মিডিয়ায় আয়ের ক্ষেত্রে শীর্ষ স্থান দখল করেছেন এই খেলোয়াড়।

জানা গেছে, এই বছর ইনস্টাগ্রামে মেসির থেকে দ্বিগুণেরও বেশি আয় করেছেন সিআর সেভেন (রোনালদো)।

গত এক বছরে এই মাধ্যমে (ইনস্টাগ্রামে) রোনালদোর আয় হয়েছে ৩৮.২ মিলিয়ন পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৪০০ শত ১০ কোটি ৯০ লাখ ৭২ হাজার ২৩৯ টাকা! যেখানে বার্সেলোনা অধিনায়ক মেসির এক বছরের আয় মাত্র ১৮.৭ মিলিয়ন পাউন্ড।

আরও জানা গেছে, গত এক বছরে রোনালদো ইন্সটাগ্রামে মোট পোস্ট দিয়েছেন ৩৪ টি। এর প্রতিটি পোস্টের জন্য তিনি পেয়েছেন ৭ লাখ ৮০ হাজার পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৮ কোটি ৩৪ লাখ ৬০ হাজার টাকা। আর মেসি পোস্ট দিয়েছেন ৩৬ টি। প্রতিটি পোস্টের জন্য তিনি ৫ লাখ ১৮ হাজার পাউন্ড পেয়েছেন। যা বাংলাদেশি টাকায় ৫ কোটি ৫৪ লাখ ২৬ হাজার।

এদিকে রোনালদো শুধু খেলোয়াড়দের মধ্যে নয় বরং যে কোনো সেলিব্রেটি থেকেই ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি আয় করেন। রোনালদো, মেসির পর এ তালিকায় তৃতীয় স্থানে আছেন মার্কিন মডেল কেন্ডাল জেনার। আর চারে রয়েছেন ডেভিড বেকহ্যাম।

ফুটবলারদের মধ্যে সেই তিনজন ছাড়াও গত এক বছরে নেইমার কামিয়েছেন ৫.৮ মিলিয়ন পাউন্ড।

এই বিভাগের আরো খবর