শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে যারা ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে দুই মামলা আগৈলঝাড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন  সবার জন্য উন্মুক্ত থাকছে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এসক্যাপ অধিবেশনে যোগ দিতে শেখ হা‌সিনা‌কে আমন্ত্রণ কৃষি আধুনিক হলেই মাথাপিছু আয় বাড়বে: কৃষিমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ দিবস আজ মাওলানা ভাসানীর জন্মবার্ষিকী আজ ববি শিক্ষক সমিতির নির্বাচন : সভাপতি আরিফ-সম্পাদক খোরশেদ বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ
২৪৩

রেসলার ও হলিউড অভিনেতা রক মারা গেছেন

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

রক খ্যাত রেসলার ও হলিউড অভিনেতা ডোয়াইন জনসন। প্রথমে রেসলার হিসেবে নিজের জীবন শুরু করলেও পরে হলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন। অভিনয় জীবনে তিনি অনেক ব্যবসা সফল ছবিও উপহার দিয়েছেন।

এদিকে, নেট দুনিয়া এই অভিনেতার মারা যাওয়ার খবর ভাইরাল হয়েছে বেশ। কিন্তু এমন খবর নেহাতই গুজব বলে জানিয়েছে যুক্তরাজ্য ভিত্তিক গণমাধ্যম মেট্রো। 

‘দ্য রক’ একটি স্টান্টে অংশ নিতে গিয়ে মারা গেছেন বলে বিবিসি নিউজের একটি ভিডিও লিংক ছড়িয়ে পড়েছে। কিন্তু সেটি আদৌ বিবিসি নিউজের নিজস্ব খবর না। তাদের নাম এবং লোগো ব্যবহার করে একটি ভুয়া ওয়েবসাইট থেকে এমন গুজব ছড়ানো হয়েছে। 

ঐ খবরে বলা উল্লেখ করা হয়, সবচেয়ে বেশী পারিশ্রমিক নেয়া হলিউড অভিনেতাদের অন্যতম ডুয়াইন জনসন (দ্য রক) মারা গেছেন! মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৭ বছর! এমন খবরে চোখ ছানাবড়া সবার! কিন্তু খোঁজ নিয়ে দেখা যায়, খবরটি একেবারেই ভিত্তিহীন, বানোয়াট। 

গণমাধ্যমটি জানায়, হলিউডে জনপ্রিয় অভিনেতাদের মৃত্যু নিয়ে গুজব ছড়ানো নতুন কোন বিষয় নয়। এর আগেও একাধিকবার ‘দ্য রক’এর মৃত্যুর গুজব ছড়ায় ইন্টারনেটে। 

উল্লেখ্য, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’, ‘জার্নি টু দ্য সেন্টার অব দ্য আর্থ’ ও ‘জুমানজি’র মতো জনপ্রিয় কিছু চলচ্চিত্র সিরিজে অভিনয় করেছেন সামোয়ান বংশোদ্ভূত এই অ্যাকশান সুপারস্টার। এর আগে মৃত্যুর গুজব ছড়ালে তিনি ফেসবুক লাইভে এসে তা মিথ্যা বলে জানান।

এই বিভাগের আরো খবর