বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জীবাশ্ম জ্বালানি নিজেদের উন্নয়নে ব্যবহৃত হবে: প্রধানমন্ত্রী বিডিএফে আজ উপস্থাপন অষ্টম পঞ্চবার্ষিক পরিকল্পনা সংসদে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিল, ২০২০ পাস ঢাকা-চট্টগ্রাম রুটে চলবে ইলেক্ট্রিক ট্রেন: সংসদে রেলমন্ত্রী বরিশালের ৪০ হাজার মানুষের জীবন বদলে দিয়েছে‘আমার বাড়ি আমার খামার’ র‌্যাব-৮ এর অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ জন নিহত একনেকে ৯ প্রকল্প অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাস: সর্বত্র সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ইসলামে শূকর নিষিদ্ধের বিষয়টি যেভাবে সমর্থন করে বিজ্ঞান আমেরিকা ও ইসরায়েলের কমান্ডাররাও পালানোর পথ খুঁজে পাবে না নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা এবার বিএনপি ছাড়ছেন কোষাধ্যক্ষ সিনহা! নারীর নিরাপত্তায় ৪৮ হাজার এলইডি লাইট লাগানোর প্রতিশ্রুতি আতিকের নির্বাচনী কার্যালয়ে রাদওয়ান মুজিব সিদ্দিক হাতিরঝিল—বনশ্রী হয়ে চট্টগ্রাম রোডে মিলবে পৃথক চারলেন ব্যাংককের ইমিগ্রেশন হচ্ছে শাহ আমানত বিমানবন্দরেও মেহেন্দিগঞ্জে ড্রেজার মেশিন সহ দুজন আটক, কারাদন্ড চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার
৫৫

রুচি ও ব্যক্তিত্ব বলে দেবে ব্যাগ!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

 

একজন ব্যক্তি কেমন তা শুধু তার পোশাকের ওপর নির্ভর করে না। রুচি ও ব্যক্তিত্ব ব্যবহৃত ব্যাগ দ্বারাও বোঝা যায়। তবে একেক জনের পছন্দ একেক রকম। আর তার সঙ্গে সঙ্গে কাজের ধরনও আলাদা।
তাই ব্যাগ ব্যবহারে কয়েকটি বিষয় অবশ্যই মাথায় রাখতে হবে।
আসুন জেনে নিই বিষয়গুলো-
১. পেশার সঙ্গে মানানসই ব্যাগ ব্যবহার করতে হবে। ল্যাপটপ বহন করা আবশ্যক কিনা কিংবা কোন ধরনের গাড়িতে আপনি যাতায়াত করেন, সেই মানানসই ব্যাগ কিনুন।

২. অনেকেই নিয়মিত ব্য়বহারের ব্য়াগ কম দামে কিনে। কিন্তু নিয়মিত ব্য়বহারের ব্য়াগের বাজেট বেশি রাখা উচিত। তাতে মজবুত ব্য়াগ পাবেন।

৩. ফ্য়াশনেবল ব্য়াগ ব্য়বহার করতে গিয়ে ভুলবেন না শক্ত স্ট্র্যাপের কথা। মনে রাখবেন ব্য়াগকে কিন্তু ধরে রাখে স্ট্র্যাপই।

৪. ব্যাগ নির্বাচনে আস্থা থাকুক সাধারণ ও ক্লাসিক ব্য়াগে।

৫. যতই ফ্য়াশানেবল ব্য়াগ ব্য়বহার করুন না কেন, সঙ্গে থাকুক অন্তত একটি ছোট ব্য়াগ। তাতে আপনার দরকারি জিনিসও রাখতে পারবেন।