শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের আগৈলঝাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
১০৫

রুক্মিণীর সিঁদুর পরা ছবি দেখে যা বললেন দেব

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

 

শিবু আর রুমি। খোলা ছাদে নাচছেন। আসলে এই ‘শিবু’ হলেন আবির মুখোপাধ্যায় আর ‘রুমি’ রুক্মিণী। তার নতুন নায়কের জন্য সিঁদুর পরেছেন!

এই সিঁদুর পরা লুক দেখে কী বললেন দেব?

দেব বলেছে- আমায় খুব সুন্দর লাগছে, লজ্জা লজ্জা গলায় বললেন রুক্মিণী।
নিজেকে ভাঙছেন অভিনেত্রী রুক্মিণী। আবির-রুক্মিণীর নতুন ছবি ‘সুইৎজারল্যান্ড’ আসছে এই এই গ্রীষ্মে। পরিচালক শৌভিক কুণ্ডু। আর সেই ছবিরই ফার্স্টলুকে তোলপাড় টলিপাড়া।

আবির স্বাচ্ছন্দে নেচেছেন এই ছবির জন্য। আর রুক্মিণীর পারফরমেন্স নিয়েও তিনি যারপরনায় আপ্লুত!

‘‘রুক্মিণী নিজের হোমওয়ার্ক করে ফ্লোরে আসে। ওর হাতে স্ক্রিপ্ট আর রাইটিং প্যাড। ফটোশুটেই মনে হয়েছিল ও বেশ প্রস্তুত!’’ এর আগে সংবাদমাধ্যমে বলেছেন আবির।

দিন-রাত শুটিং চলছে ‘সুইৎজারল্যান্ড’ -এর। তা-ও আবার খোলা ছাদে।

‘‘ঠান্ডায় কাঁপতে কাঁপতে রাতে শুট করছি আমরা। সারা রাত শিশির পড়ছে। দিন-রাতের এই পরিশ্রমে পুরো টিম সহযোগিতা করছে। এই প্রোডাকশন ইউনিট খুব-ই ভাল’’, বললেন রুক্মিণী। 
জিতের প্রযোজনা সংস্থা থেকেই প্রযোজিত হতে চলেছে রুক্মিণী-আবির জুটির এই ছবি।

কী প্রতিক্রিয়া জিতের? রুক্মিণী বলছেন, ‘‘সেটা জিৎকেই জিজ্ঞেস করলে ভাল হয়। তবে জিতের প্রোডাকশন টিম খুবই এক্সাইটেড।’’

আবিরকে কেমন লাগল? প্রশ্নটা করতেই উত্তেজিত রুক্মিণী, ‘‘আবির খুব সাহায্য করেছে আমায়। ও জানে আমি নতুন। আমার অসুবিধাগুলো ঠিক কী? সেটা বুঝে ও আমাকে কমফর্টেবল করেছে। যাতে আমি সহজে অভিনয়টা করতে পারি।’’

এই শীতে জমে গেছে আবির-রুক্মিণীর কেমিস্ট্রি, যা গরমে উষ্ণতা ছড়াবে।

এই বিভাগের আরো খবর