বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো: প্রধানমন্ত্রী টাকা না থাকলে এত উন্নয়ন কাজ করছি কীভাবে : প্রধানমন্ত্রী সব ব্যথা চেপে রেখে দেশের জন্য কাজ করছি : প্রধানমন্ত্রী ট্রেনে খোলা খাবার বিক্রি ও প্লাস্টিকের কাপ নিষিদ্ধ হচ্ছে চলতি বছরে জিপিএ-৪ কার্যকর হচ্ছে
৪৬

রাতেই দেশে ফিরছেন ‘অতিষ্ঠ’ টাইগাররা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

তিন দফা পাকিস্তান সফরের প্রথম দফা শেষে আজ (সোমবার) রাতেই দেশে ফিরবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। প্রাথমিক সূচিতে ২৮ তারিখ দেশে ফেরার কথা থাকলেও নিরাপত্তার বাড়াবাড়িতে অতিষ্ঠ ক্রিকেটাররা একদিন আগেই দেশে ফিরছেন।

অন্য যেকোনো দেশে খেলতে গেলে খেলার বাইরে ঘোরাঘুরি বা ব্যক্তিগত সময় কাটানোর সুযোগ পান ক্রিকেটাররা। তবে পাকিস্তান সফরের চিত্র ছিল পুরোটাই উল্টো। হোটেল থেকে বের হওয়ার কোনো সুযোগ পাননি ক্রিকেটাররা। হোটেল থেকে শুরু করে স্টেডিয়াম পর্যন্ত হাজার দশেক পুলিশের প্রহরায় অনেকটা দমবন্ধ পরিবেশের সম্মুখীন হয়েছিল সবাই।

এ কারণে আগেই নিজেদের ফেরার তারিখ এগিয়ে এনেছিল টিম ম্যানেজমেন্ট। সবকিছু ঠিক থাকলে বাংলাদেশ সময় আজ রাত ১২টায় বাংলাদেশ বিমানের একটি বিশেষ বিমানে ঢাকার উদ্দেশ্যে লাহোর ছাড়বে ক্রিকেটাররা। রাত আড়াইটায় ঢাকায় অবতরণ করবে ক্রিকেটারদের বহনকারী বিমানটি।

 

টাইগারদের নিরাপত্তা ব্যবস্থা

টাইগারদের নিরাপত্তা ব্যবস্থা

এর আগে গত ২২ জানুয়ারি রাত ৮টায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ বিমানের একটি বিশেষ বিমানে পাকিস্তানের উদ্দেশ্যে রওনা দেন ক্রিকেটাররা। কারণ ছিল ভ্রমণের ঝক্কি কমানো। তবে এতকিছুর পরেও শূন্য হাতেই দেশে ফিরছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। 

পাকিস্তান সফরে দ্বিতীয় দফায় একটি টেস্ট ম্যাচ খেলতে যাবে টাইগাররা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভূক্ত এই ম্যাচটি শুরু হবে আগামী ৭ ফেব্রুয়ারি। অনুষ্ঠিত হবে রাওয়ালপিন্ডিতে। 

 

এই বিভাগের আরো খবর