শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে যারা ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে দুই মামলা আগৈলঝাড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন  সবার জন্য উন্মুক্ত থাকছে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এসক্যাপ অধিবেশনে যোগ দিতে শেখ হা‌সিনা‌কে আমন্ত্রণ কৃষি আধুনিক হলেই মাথাপিছু আয় বাড়বে: কৃষিমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ দিবস আজ মাওলানা ভাসানীর জন্মবার্ষিকী আজ ববি শিক্ষক সমিতির নির্বাচন : সভাপতি আরিফ-সম্পাদক খোরশেদ বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ বিদ্যুৎ খাতের উন্নয়নে ৩০ কোটি ডলার দেবে এডিবি
১৯

রাতেই আসছে ৭ টন পেঁয়াজ

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

মিশর থেকে আসা পেঁয়াজের চালান নিয়ে শঙ্কা অবশেষে কাটতে যাচ্ছে। সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সাত টন পেঁয়াজ আসার খবর পাওয়া গেছে। 

বুধবার (২০ নভেম্বর) দিনগত রাত একটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পেঁয়াজসহ ফ্লাইটটি এসে পৌঁছানোর কথা রয়েছে।  

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাজ্জাদ হোসেন বলেন, কাস্টমস হাউসের বিশেষ একটি দলকে এরইমধ্যে পেঁয়াজ খালাস করতে প্রস্তুত করা হয়েছে। পেঁয়াজ বিমানবন্দরে পৌঁছা মাত্রই দ্রুত শুল্ক কার্যক্রম সম্পন্ন করতে সহায়তা করা হবে। 

তিনি বলেন, এসব পেঁয়াজে কোনো ধরনের শুল্ক চার্জ ধরা হবে না। সম্পূর্ণ ফ্রি-তে পেঁয়াজের চালান খালাস করা হবে।

এর আগে, মিশর থেকে পেঁয়াজের এ চালানটি সৌদি এয়ারলাইন্সের এসভি ৩৮০২ ফ্লাইটে মঙ্গলবার (১৯ নভেম্বর) দিনগত রাতে আসার কথা ছিল। কিন্তু ফ্লাইট আসলেও পেঁয়াজ আসেনি। ফলে প্লেনে পেঁয়াজের প্রথম ও দ্বিতীয় চালান আসা নিয়ে শঙ্কা তৈরি হয়।

বিমানের ওই কর্মকর্তা জানান, কার্গো বিমানে করে মিশর, তুরস্ক ও চীন থেকে পেঁয়াজ আসার কথা থাকলেও পেঁয়াজ লোডিংয়ে সমস্যা হওয়ায় তা নির্ধারিত সময়ে পৌঁছাতে পারছে না। 

এই বিভাগের আরো খবর