রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ফাদার রিগনের মৃত্যুবার্ষিকী আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অখ্যাত মায়োর্কার মাঠে রিয়ালের প্রথম হার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত শ্রমিকের স্বার্থে কাজ করছে সরকার: শ্রম প্রতিমন্ত্রী যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া হবে না: নাসিম দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি : শামীম ওসমান আর্থিক সংকটে দুদিন বন্ধ জাতিসংঘ
৩৪

রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

রাজধানীর আরও তিনটি ক্যাসিনোতে অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় দু'টি ক্যাসিনো থেকে কাউকে আটক করা সম্ভব না হলেও সেগুলো সিলগালা করে দেওয়া হয়েছে। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এসব ক্যাসিনোতে পৃথক অভিযান চালায় র‌্যাব। সিলগালা করে দেওয়া ক্যাসিনো ‍দু'টি হচ্ছে- বনানীর আহম্মেদ টাওয়ারের গোল্ডেন ঢাকা বাংলাদেশ ও গুলিস্তান এলাকার ওয়ান্ডার্স ক্লাব। 

র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম বলেন, বনানীর গোল্ডেন ঢাকা বাংলাদেশ ক্যাসিনোতে অভিযান চালানো হয়। এ সময় ওই ক্যাসিনোটি সিলগালা করে দেওয়া হয়েছে।

এদিকে, গুলিস্তান এলাকার ওয়ান্ডার্স ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। অভিযানের খবর পেয়ে ক্লাবের লোকজন পালিয়ে গেছে। 

র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শফি বুলবুল বলেন, লোকজন পালিয়ে গেলেও ক্লাবের জুয়ার বোর্ড ও মাদক ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে।

এর আগে, বিকেলে রাজধানীর ফকিরাপুলের ইয়ং মেন্স ক্লাবে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার মালিকানাধীন ক্যাসিনোতেও অভিযান চালানো হয়। এ সময় ওই ক্যাসিনো থেকে দুই নারীসহ ১৪২জনকে আটক করা হয়েছে। 

প্রায় একই সময়ে গুলশান-২ এর ৫৯ নম্বর সড়কের ৫ নম্বর বাসায় র‌্যাবের অভিযানে আটক হন খালেদ ভূঁইয়া। এই বাড়িতে তার একটি ফ্ল্যাট রয়েছে, যেখানে স্ত্রী-সন্তান ও শাশুড়িকে নিয়ে থাকেন তিনি।

এছাড়া, রাজধানীর গুলিস্থান এলাকায় পীর ইয়ামিন মার্কেটের পাশে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের অবৈধ ক্যাসিনোতে র‌্যাব-৩ এর অভিযান চলছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের ক্যাসিনোতে অভিযান চলছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

এই বিভাগের আরো খবর