• সোমবার   ০৮ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৪ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন সন্ত্রাস: কাদের ৭ মার্চের ভাষণে সব নির্দেশনা দিয়েছিলেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬ ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে: কাদের ৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মারা গেছেন ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী ৪ কোটি ডোজ করোনার টিকা সংগ্রহ করা হবে: জাহিদ মালেক

রাজধানীতে বিদেশি মদ ও বিয়ারসহ ১৩ জন গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

রাজধানীর গুলশান থেকে ১৬০ বোতল বিদেশি মদ এবং ১১৬ ক্যান বিয়ারসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা সবাই মাদক কারবারি বলে জানায় র‌্যাব।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গুলশানে অভিযান চালায় র‌্যাব-৪। সেখান থেকে ১৬০ বোতল বিদেশি মদ, ১১৬ ক্যান বিয়ার, মাদক বিক্রির এক লাখ ৬২ হাজার ৬০ টাকাসহ ২২টি মোবাইল ফোন আটক করা হয়। একই সঙ্গে ১৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয় বলেও র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. মোস্তফা কামাল (৩৯), আনিসুল হক (৩৩), মুর্তুজা (৫৬), আল আমিন তালুকদার (৩৩), স্বপন মিয়া (১৮), মঈন শরিফ (২৫), জাহাঙ্গির আলম (৫০), আশরাফুল ইসলাম (২৮), জাহেদুল ইসলাম (২৮), সাজেদুল ইসলাম (২৫), তরিকুল ইসলাম (৩০), ওমর ফারুক (৩০) এবং কালাম (৪৮)। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব। তারা দীর্ঘদিন ধরে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা বিক্রয়কারীদের কাছে মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল।