বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতীয় প্রশিক্ষণ দিবস আজ বঙ্গবন্ধু গোল্ডকাপ : ২য় সেমিফাইনালে মাঠে নামছে বাংলাদেশ এ খাবারগুলো খেলেই বিপদ! ১২৭ যাত্রী নিয়ে মাঝ আকাশে জ্বালানি শেষ, অতঃপর...! জাদুকরী স্বপ্ন দেখাব না : তাপস কাউকে তাড়ানোর আগে আমাকে ভারত ছাড়া করতে হবে : মমতা গণতন্ত্র সূচকে ৮ ধাপ অগ্রগতি বাংলাদেশের র‌্যাবের নামে চাঁদা দাবির ঘটনায় আটক ১ ৯৯৯ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী ছাত্রীদের টিফিনের টাকায় বঙ্গবন্ধুর হাজারো ছবি কক্সবাজার সৈকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ স্বর্ণদ্বীপ যাচ্ছেন ভারতে শিরোপা জিতলো বাংলাদেশের মেয়েরা সারওয়ার আলীকে হত্যাচেষ্টা মামলার মূল আসামি গ্রেফতার ধনী হতে চাইলে রপ্ত করুন এই ১২টি অভ্যাস নিরাপদে লাহোর পৌঁছেছেন টাইগাররা আজ আইসিজেতে রোহিঙ্গা গণহত্যা মামলার রায় ক্যাসিনো ব্রাদার্সের ১৩০ ফ্ল্যাটের খোঁজ ফার্নিচার রপ্তানি ১০ কোটি ডলার ছাড়াবে ৭০০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ, রেলের ৫ একর জায়গা উদ্ধার মাদক মামলায় বিক্রেতার ১২ বছর কারাদণ্ড
১৪৬৮

রশিদ খানকে ধর্ষণ করা হয়েছে!

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

ইংল্যান্ডের বিরুদ্ধে নয় ওভারে ১১০ রান দিয়ে বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে 'জঘন্যতম' বোলারের খাতায় নাম লিখিয়েছেন আফগান রহস্যময়ী স্পিনার রশিদ খান। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে হাসি-ঠাট্টা শুরু হয়ে গেছে। নেটিজেনরা একেকজন একেক রকম মন্তব্য করছেন।

একজন লিখেছেন, ইংলিশ ব্যাটসম্যানরা রশিদ খানের ক্যারিয়ার ধ্বংস করে দিয়েছে। ক্রিকেটের জন্য এটা খারাপ দিন। আরেকজন লিখেছেন, 'দ্য গ্রেট রশিদ খান গট রেপেড বাই ইংলিশ বেটারস'। একজন আবার ব্যঙ্গ করে লিখেছেন, আমাকে মাফ করে দেন, আমাকে ছুটি দিয়ে দেন।

 

বর্তমান বিশ্বে যে কয়েকজন স্পিনার রয়েছেন তাদের মধ্যে রশিদ খানকেই সেরা মনে করেন ক্রিকেট মহল। এই কারণে আইপিএলসহ বিভিন্ন লিগে তার বেশ কদর। কিন্তু বিশ্বকাপে যেন নিজেকে হারিয়ে খুঁজছেন এই লেগি। ইংল্যান্ডের বিপক্ষে আজ চতুর্থবারের মতো হাত ঘুরিয়ে দিয়েছেন ১১০ রান। তাও আবার ৯ ওভারে। পাননি কোনো উইকেটও। 

বাকি একটি ওভার করলে তো ওয়ানডে ক্রিকেটের সবচেয়ে জঘন্যতম (১০ ওভারে ১১৩ রান) বোলার অস্ট্রেলিয়ার মিচেল লুইসকেও টপকে যেতেন। ২০০৬ সালের দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই ম্যাচের পরে অবশ্য আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি লুইসকে। যদিও সেটা বিশ্বকাপের ম্যাচ ছিল না। সেই হিসেবে বিশ্বকাপের খরুচে বোলার রশিদ।

এই বিভাগের আরো খবর