• রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২০ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের জঙ্গিবাদ দমনে সফলতা ধরে রাখতে কাজ করে যাচ্ছি: র‌্যাব ডিজি ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ৬৪ মৃত্যু, শনাক্ত ৩৬৮৩ শিগগিরই আরও ৪ হাজার নার্স নিয়োগ: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ মৃত্যু, শনাক্ত ৪০১৪ অর্ধশত যাত্রী নিয়ে বুড়িগঙ্গায় লঞ্চডুবি, উদ্ধার কাজ চলছে করোনায় ২৪ ঘণ্টায় ৪৩ মৃত্যু, শনাক্ত ৩৮০৯ ফ্লাইট পরিচালনার অনুমোদন পাচ্ছে ৪ বিদেশি এয়ারলাইন্স অপরাধী ক্ষমতাবান হলেও ছাড় দেয়া হবে না: কাদের গত ২৪ ঘণ্টায় নতুন ৩৫০৪ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৩৪ গণপরিবহনে বেশি ভাড়া নিলে কঠোর ব্যবস্থার হুমকি সেতুমন্ত্রীর করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩৯৪৬ মানুষকে বাঁচানোই এখন একমাত্র রাজনীতি : কাদের
১৫৯১

রশিদ খানকে ধর্ষণ করা হয়েছে!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

ইংল্যান্ডের বিরুদ্ধে নয় ওভারে ১১০ রান দিয়ে বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে 'জঘন্যতম' বোলারের খাতায় নাম লিখিয়েছেন আফগান রহস্যময়ী স্পিনার রশিদ খান। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে হাসি-ঠাট্টা শুরু হয়ে গেছে। নেটিজেনরা একেকজন একেক রকম মন্তব্য করছেন।

একজন লিখেছেন, ইংলিশ ব্যাটসম্যানরা রশিদ খানের ক্যারিয়ার ধ্বংস করে দিয়েছে। ক্রিকেটের জন্য এটা খারাপ দিন। আরেকজন লিখেছেন, 'দ্য গ্রেট রশিদ খান গট রেপেড বাই ইংলিশ বেটারস'। একজন আবার ব্যঙ্গ করে লিখেছেন, আমাকে মাফ করে দেন, আমাকে ছুটি দিয়ে দেন।

 

বর্তমান বিশ্বে যে কয়েকজন স্পিনার রয়েছেন তাদের মধ্যে রশিদ খানকেই সেরা মনে করেন ক্রিকেট মহল। এই কারণে আইপিএলসহ বিভিন্ন লিগে তার বেশ কদর। কিন্তু বিশ্বকাপে যেন নিজেকে হারিয়ে খুঁজছেন এই লেগি। ইংল্যান্ডের বিপক্ষে আজ চতুর্থবারের মতো হাত ঘুরিয়ে দিয়েছেন ১১০ রান। তাও আবার ৯ ওভারে। পাননি কোনো উইকেটও। 

বাকি একটি ওভার করলে তো ওয়ানডে ক্রিকেটের সবচেয়ে জঘন্যতম (১০ ওভারে ১১৩ রান) বোলার অস্ট্রেলিয়ার মিচেল লুইসকেও টপকে যেতেন। ২০০৬ সালের দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই ম্যাচের পরে অবশ্য আর আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যায়নি লুইসকে। যদিও সেটা বিশ্বকাপের ম্যাচ ছিল না। সেই হিসেবে বিশ্বকাপের খরুচে বোলার রশিদ।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর