সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডেলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩ এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত
৪০৭

রওশন এরশাদের বাবা নাকি এরশাদ!

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের পরিচয় ভুল দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে দেশের শীর্ষ স্থানীয় একটি গণমাধ্যম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন নিয়ে নিয়মিত প্রতিবেদন দিচ্ছে ওই গণমাধ্যমটি । রোববার ময়মনসিংহ-৪ আসন নিয়েও প্রকাশ করে প্রতিবেদন। কিন্তু সেখানে ওই আসনের এমপি ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদের পিতার নাম হুসেইন মুহম্মদ এরশাদ নামে উল্লেখ করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ।

প্রথম আলোয় প্রকাশিত ভুল প্রতিবেদনের স্ক্রিনশট

তবে বেলা ১টা ৩৭ মিনিটের দিকে ভুলটি সংশোধন করে তারা। ভুল যে কারো হতে পারে। তবে জনপ্রিয় ও দেশসেরা গণমাধ্যমের পক্ষে এ ধরনের স্পর্শকাতর ভুলে অনেকেই হতবাক হয়েছেন। প্রথম আলোয় প্রকাশিত ভুল প্রতিবেদনটি সংশোধনের পর স্ক্রিনশট

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ গতবার এ আসন থেকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হন।

জাতীয় সংসদ ১৪৯ ময়মনসিংহ-৪ আসনে মোট ভোটার পাঁচ লাখ ৫৬ হাজার ৯৯৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৭৯ হাজার ৫৫০ ও নারী ভোটার দুই লাখ ৭৭ হাজার ৪৪৬ জন।

এই বিভাগের আরো খবর