বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন আজ নেপালের উন্নয়ন প্রকল্পে সহায়তা প্রদানে রাষ্ট্রপতির আশ্বাস পুরুষদের জন্য সিল্ক, লাল ও হলুদ কাপড় নিষিদ্ধ মঙ্গলবার জাতীয় সংসদে ২ বিল পাস নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুৎ উৎপাদনে গুরুত্ব সরকারের র‌্যাবের অভিযানে জঙ্গি সংগঠন `আল্লাহর দল`র সদস্য গ্রেফতার এবার মোবাইল ব্যাংকিংয়ে দেওয়া যাবে আয়কর কেবল ওমানি ছাড়া বাংলাদেশ-ওমান ম্যাচ দেখতে টিকেট লাগবে সবার: ওএফএ বৈশ্বিক সমস্যা সমাধানে সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ-স্পিকার বন্দরে ঘুষ, অনিয়মসহ ৫২ অভিযোগ দুদকের শুনানিতে ১৫ মেডিকেল কলেজের ১৬৫ শিক্ষার্থীর স্কিল স্কুল এন্ড ওয়ার্কশপ সহজ শর্তে ঋণ বাড়াতে বিশ্বব্যাংকের কাছে আহ্বান ডায়াবেটিস জার্নি অ্যাপ চালু বিতর্কিতদের অপসারণ করা হবে: হানিফ বৈদেশিক মুদ্রার বিনিময় হার ‘ইন্দো প্যাসিফিকে চীন-যুক্তরাষ্ট্রের উদ্যোগ পরিপূরক’ প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, একধাপ এগোলো সহকারীরা ‘রোহিঙ্গা হোস্টিংয়ে বাংলাদেশ সর্বোচ্চ বিবেচনার দাবিদার’ সম্রাট ও আরমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের অভিযোগে মামলা বরিশালে স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ২৫ লাখ টাকার অনুদান
৪৫৫

রওশন এরশাদের বাবা নাকি এরশাদ!

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের পরিচয় ভুল দিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে দেশের শীর্ষ স্থানীয় একটি গণমাধ্যম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন নিয়ে নিয়মিত প্রতিবেদন দিচ্ছে ওই গণমাধ্যমটি । রোববার ময়মনসিংহ-৪ আসন নিয়েও প্রকাশ করে প্রতিবেদন। কিন্তু সেখানে ওই আসনের এমপি ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদের পিতার নাম হুসেইন মুহম্মদ এরশাদ নামে উল্লেখ করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ।

প্রথম আলোয় প্রকাশিত ভুল প্রতিবেদনের স্ক্রিনশট

তবে বেলা ১টা ৩৭ মিনিটের দিকে ভুলটি সংশোধন করে তারা। ভুল যে কারো হতে পারে। তবে জনপ্রিয় ও দেশসেরা গণমাধ্যমের পক্ষে এ ধরনের স্পর্শকাতর ভুলে অনেকেই হতবাক হয়েছেন। প্রথম আলোয় প্রকাশিত ভুল প্রতিবেদনটি সংশোধনের পর স্ক্রিনশট

জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ গতবার এ আসন থেকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হন।

জাতীয় সংসদ ১৪৯ ময়মনসিংহ-৪ আসনে মোট ভোটার পাঁচ লাখ ৫৬ হাজার ৯৯৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৭৯ হাজার ৫৫০ ও নারী ভোটার দুই লাখ ৭৭ হাজার ৪৪৬ জন।

এই বিভাগের আরো খবর