রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ফাইভজির স্বপ্ন বাস্তবে পরিণত হবে শিগগির: অর্থমন্ত্রী ঢাকা সিটি ভোট পিছিয়ে ১ ফেব্রুয়ারি করার সিদ্ধান্ত ইসির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে ৩ ফেব্রুয়ারি সংসদের দক্ষিণ প্লাজায় সোমবার মান্নানের জানাজা এমপি আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক রাষ্ট্রপতির পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে এ মাসেই আব্দুল মান্নানের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক এমপি মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বয়ানে চলছে দ্বিতীয় দিনের ইজতেমা,কাল আখেরী মোনাজাত বিপিএলে প্রথম শিরোপার স্বাদ পেলো রাজশাহী আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু ১৫তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণদের সনদ ১৯ জানুয়ারি প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ২৫ জানুয়ারি থেকে এক মাস কোচিং সেন্টার বন্ধ আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা
৪২

রংপুরকে হারালো চট্টগ্রাম

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

বঙ্গবন্ধু বিপিএলে জয়ে ফিরলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আজ (শনিবার) দিনের প্রথম খেলায় তারা ৬ উইকেটে হারিয়েছে রংপুর রেঞ্জার্সকে।

আগের ম্যাচে খুলনা টাইগার্সের কাছে হেরেছিল চট্টগ্রাম। যদিও ঘুরে দাঁড়াতে সময় লাগেনি মাহমুদউল্লাহদের। চ্যাডউইক ওয়ালটনের হাফসেঞ্চুরিতে পেয়েছে সহজ জয়। মোহাম্মদ নাঈমের ঝড়ো ৭৮ রানে নির্ধারিত ২০ ওভারে রংপুর ৮ উইকেট হারিয়ে স্কোরে জমা করে ১৫৭ রান। এই লক্ষ্য ৪ উইকেট হারিয়ে ১০ বল আগেই টপকে যায় চট্টগ্রাম।

টস হেরে ব্যাটিং নামা রংপুরের ব্যাটসম্যানদের ব্যর্থতার মাঝে আলো ছড়িয়েছেন নাঈম। তরুণ এই ওপেনার ৫৪ বলে ৬ বাউন্ডারি ও ৩ ছক্কায় খেলেন ৭৮ রানের ইনিংস। দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান আসে অধিনায়ক মোহাম্মদ নবীর ব্যাট থেকে। শেষ দিকে তাসকিন আহমেদ ৪ বলে অপরাজিত থাকেন ১১ রানে।

চট্টগ্রামের সবচেয়ে সফল বোলার কেসরিক উইলিয়ামস। ৪ ওভারে ৩৫ রান দিয়ে ক্যারিবিয়ান পেসারের শিকার ২ উইকেট। আর একটি করে উইকেট নিয়েছেন মেহেদী হাসান রানা, রুবেল হোসেন, রায়ান বার্ল ও মাহমুদউল্লাহ।

১৫৮ রানের লক্ষ্যে চট্টগ্রামকে উদ্বোধনী জুটিতে দারুণ শুরু এনে দেন ওয়ালটন ও অভিষ্কা ফার্নান্ডো। তারা যোগ করেন ৬৮ রান। ফার্নান্ডো ২৩ বলে ৩৭ রানে আউট হলেও হাফসেঞ্চুরি পূরণ করেন ওয়ালটন। ৩৪ বলে ৪ বাউন্ডারি ও ৩ ছক্কায় তিনি খেলেন ৫০ রানের ইনিংস।

তাদের গড়ে দেওয়া ভিতের ওপর দাঁড়িয়ে চট্টগ্রামের জয় নিশ্চিত করেন ইমরুল কায়েস (৪৪*) ও বার্ল (১*)। মাহমুদউল্লাহ করেন ১৫ রান, আর নাসির হোসেনের ব্যাট থেকে আসে ৩ রান।

লুইস গ্রেগরি ৪ ওভারে ২৭ রান দিয়ে পেয়েছেন ২ উইকেট। আর একটি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ নবী ও টম অ্যাবেল।

এই বিভাগের আরো খবর