বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন আজ নেপালের উন্নয়ন প্রকল্পে সহায়তা প্রদানে রাষ্ট্রপতির আশ্বাস পুরুষদের জন্য সিল্ক, লাল ও হলুদ কাপড় নিষিদ্ধ মঙ্গলবার জাতীয় সংসদে ২ বিল পাস নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুৎ উৎপাদনে গুরুত্ব সরকারের র‌্যাবের অভিযানে জঙ্গি সংগঠন `আল্লাহর দল`র সদস্য গ্রেফতার এবার মোবাইল ব্যাংকিংয়ে দেওয়া যাবে আয়কর কেবল ওমানি ছাড়া বাংলাদেশ-ওমান ম্যাচ দেখতে টিকেট লাগবে সবার: ওএফএ বৈশ্বিক সমস্যা সমাধানে সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ-স্পিকার বন্দরে ঘুষ, অনিয়মসহ ৫২ অভিযোগ দুদকের শুনানিতে ১৫ মেডিকেল কলেজের ১৬৫ শিক্ষার্থীর স্কিল স্কুল এন্ড ওয়ার্কশপ সহজ শর্তে ঋণ বাড়াতে বিশ্বব্যাংকের কাছে আহ্বান ডায়াবেটিস জার্নি অ্যাপ চালু বিতর্কিতদের অপসারণ করা হবে: হানিফ বৈদেশিক মুদ্রার বিনিময় হার ‘ইন্দো প্যাসিফিকে চীন-যুক্তরাষ্ট্রের উদ্যোগ পরিপূরক’ প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, একধাপ এগোলো সহকারীরা ‘রোহিঙ্গা হোস্টিংয়ে বাংলাদেশ সর্বোচ্চ বিবেচনার দাবিদার’ সম্রাট ও আরমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের অভিযোগে মামলা বরিশালে স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ২৫ লাখ টাকার অনুদান
৫৪

যৌন নিপীড়নের অভিযোগে বাবুগঞ্জের মসজিদের ইমাম গ্রেপ্তার

প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৯  

শ্রীনগর উপজেলায় যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ। উপজেলার কুকুটিয়া এলাকার পশ্চিম মুন্সীয়া পশ্চিমপাড়ার আব্দুল মান্নান খান মোহাম্মদিয়া জামে মসজিদের ইমাম মাওলানা মো. সেকান্দার আলী নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, ১৭-১৮ বছর যাবত ওই মসজিদে ইমামতি করছেন মাওলানা সেকান্দার আলী। সে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামে মৃত ইশমাইল খানের ছেলে। সে এখন শ্রীনগর উপজেলার মুন্সীরহাঁটি এলাকার আমির হোসেন মাষ্টারের বাড়ি সংলগ্ন জমি কিনে বাড়িঘর নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন।

অভিযোগ ও থানা সূত্রে জানা যায়, পশ্চিম মুন্সীয় গ্রামের এক কলেজ পড়ুয়া ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে ওই ছাত্রী বাদী হয়ে ইমামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ইমাম মো. সেকান্দার আলীকে সোমবার গ্রেপ্তার করে। গ্রেপ্তার মো. সেকান্দার আলী মসজিদের ইমামতির পাশাপাশি ঝার-ফুঁকের কাজ করতেন বলে জানা যায়।

মসজিদ কমিটির সভাপতি মো. মিলনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইমামকে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেছে শুনেছি। তবে কি কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণগ্রাফী আইনে মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর