সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বরিশাল নগরীতে ৫৫০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার বরিশাল পুলিশের চার থানায় যুক্ত হল পরিদর্শক অপারেশন পদ ৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান বরিশালে ইয়াবা বিক্রেতার ১০ বছরের কারাদণ্ড ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বরিশাল বিশ্ববিদ্যালয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতামূলক সেমিনার বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা আজ ঐতিহাসিক সলঙ্গা বিদ্রোহ দিবস বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরও সুদৃঢ় করার প্রত্যয় ধর্ষণ থেকে রক্ষায় জাবি শিক্ষার্থীর অ্যাপ তৈরি ইশরাকের অভিযোগ অমূলক : তাপস বিশ্বের প্রাণঘাতী ৭টি ভাইরাস ইসলামের মুদ্রাব্যবস্থা স্বর্ণ-রৌপ্যনির্ভর
১১০

যৌন নিপীড়নের অভিযোগে বাবুগঞ্জের মসজিদের ইমাম গ্রেপ্তার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৯  

শ্রীনগর উপজেলায় যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ। উপজেলার কুকুটিয়া এলাকার পশ্চিম মুন্সীয়া পশ্চিমপাড়ার আব্দুল মান্নান খান মোহাম্মদিয়া জামে মসজিদের ইমাম মাওলানা মো. সেকান্দার আলী নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, ১৭-১৮ বছর যাবত ওই মসজিদে ইমামতি করছেন মাওলানা সেকান্দার আলী। সে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামে মৃত ইশমাইল খানের ছেলে। সে এখন শ্রীনগর উপজেলার মুন্সীরহাঁটি এলাকার আমির হোসেন মাষ্টারের বাড়ি সংলগ্ন জমি কিনে বাড়িঘর নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন।

অভিযোগ ও থানা সূত্রে জানা যায়, পশ্চিম মুন্সীয় গ্রামের এক কলেজ পড়ুয়া ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে ওই ছাত্রী বাদী হয়ে ইমামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ইমাম মো. সেকান্দার আলীকে সোমবার গ্রেপ্তার করে। গ্রেপ্তার মো. সেকান্দার আলী মসজিদের ইমামতির পাশাপাশি ঝার-ফুঁকের কাজ করতেন বলে জানা যায়।

মসজিদ কমিটির সভাপতি মো. মিলনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইমামকে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেছে শুনেছি। তবে কি কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণগ্রাফী আইনে মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর