• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী ৮৮ ডলার থেকে মাথাপিছু আয় ২২২৭ ডলার জলবায়ু সংকট নিরসনে যুক্তরাজ্য ভূমিকা রাখবে, আশা শেখ হাসিনার

যৌন নিপীড়নের অভিযোগে বাবুগঞ্জের মসজিদের ইমাম গ্রেপ্তার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৯  

শ্রীনগর উপজেলায় যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ। উপজেলার কুকুটিয়া এলাকার পশ্চিম মুন্সীয়া পশ্চিমপাড়ার আব্দুল মান্নান খান মোহাম্মদিয়া জামে মসজিদের ইমাম মাওলানা মো. সেকান্দার আলী নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, ১৭-১৮ বছর যাবত ওই মসজিদে ইমামতি করছেন মাওলানা সেকান্দার আলী। সে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামে মৃত ইশমাইল খানের ছেলে। সে এখন শ্রীনগর উপজেলার মুন্সীরহাঁটি এলাকার আমির হোসেন মাষ্টারের বাড়ি সংলগ্ন জমি কিনে বাড়িঘর নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন।

অভিযোগ ও থানা সূত্রে জানা যায়, পশ্চিম মুন্সীয় গ্রামের এক কলেজ পড়ুয়া ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে ওই ছাত্রী বাদী হয়ে ইমামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ইমাম মো. সেকান্দার আলীকে সোমবার গ্রেপ্তার করে। গ্রেপ্তার মো. সেকান্দার আলী মসজিদের ইমামতির পাশাপাশি ঝার-ফুঁকের কাজ করতেন বলে জানা যায়।

মসজিদ কমিটির সভাপতি মো. মিলনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইমামকে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেছে শুনেছি। তবে কি কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণগ্রাফী আইনে মামলা হয়েছে।