সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডেলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩ এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত
১৯

যৌন নিপীড়নের অভিযোগে বাবুগঞ্জের মসজিদের ইমাম গ্রেপ্তার

প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৯  

শ্রীনগর উপজেলায় যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে শ্রীনগর থানা পুলিশ। উপজেলার কুকুটিয়া এলাকার পশ্চিম মুন্সীয়া পশ্চিমপাড়ার আব্দুল মান্নান খান মোহাম্মদিয়া জামে মসজিদের ইমাম মাওলানা মো. সেকান্দার আলী নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, ১৭-১৮ বছর যাবত ওই মসজিদে ইমামতি করছেন মাওলানা সেকান্দার আলী। সে বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামে মৃত ইশমাইল খানের ছেলে। সে এখন শ্রীনগর উপজেলার মুন্সীরহাঁটি এলাকার আমির হোসেন মাষ্টারের বাড়ি সংলগ্ন জমি কিনে বাড়িঘর নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন।

অভিযোগ ও থানা সূত্রে জানা যায়, পশ্চিম মুন্সীয় গ্রামের এক কলেজ পড়ুয়া ছাত্রীকে যৌন নিপীড়নের দায়ে ওই ছাত্রী বাদী হয়ে ইমামের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ইমাম মো. সেকান্দার আলীকে সোমবার গ্রেপ্তার করে। গ্রেপ্তার মো. সেকান্দার আলী মসজিদের ইমামতির পাশাপাশি ঝার-ফুঁকের কাজ করতেন বলে জানা যায়।

মসজিদ কমিটির সভাপতি মো. মিলনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইমামকে পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গেছে শুনেছি। তবে কি কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী জানান, যৌন নিপীড়নের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণগ্রাফী আইনে মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর