সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী বরিশালে কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়াণ বার্ষিকী অনুষ্ঠিত রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী হাজিদের দেশে ফেরার শেষ ফ্লাইট আজ আন্তর্জাতিক গণতন্ত্র দিবস আজ শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের কার্যক্রম আজ শুরু

যে ছবিতে বিনে পয়সায় অভিনয় করেছেন অমিতাভ

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 

ভারতীয় দক্ষিণী ছবির সুপারস্টার চিরঞ্জিবী। আর তার আমন্ত্রণে এবার একটি ছবিতে কাজ করলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। তাও বিনা পারিশ্রমিকে!
গেল মাসে মুক্তি পেয়েছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’ এর বহু প্রতীক্ষিত ট্রেলার! যা প্রকাশের পর রীতিমত তোলপাড়। মনে করা হচ্ছে, বাহুবলীর জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যেতে পারে ছবিটি।
চিরঞ্জিবীকে সপ্তদশ শতকের ব্রিটিশবিরোধী বীরযোদ্ধা নরসিংহ রেড্ডির চরিত্রে দেখা যাবে ‘সাই রা’তে। নরসিংহ রেড্ডির কথা অনেকের স্মৃতিতেই নেই। আর তাই, এই বীরকে নতুন প্রজন্মের সঙ্গে পরিচয় করার জন্য বায়োপিকটি তৈরি করা হচ্ছে।
এই ঐতিহাসিক বায়োপিকে অমিতাভ অভিনয় করতে রাজি হয়েছেন, কারণ এতে তাকে অভিনয় করতে অনুরোধ করেছেন স্বয়ং চিরঞ্জিবী! তবে এই ছবিতে অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নেননি অমিতাভ। এমনটাই বলছে ভারতীয় গণমাধ্যম।
২০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সুরেন্দর রেড্ডি। অমিতাভ ও চিরঞ্জিবী ছাড়াও এতে অভিনয় করেছেন জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি।
তেলেগু, হিন্দি, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাচ্ছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’। আগামী ২ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে।

এই বিভাগের আরো খবর