সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ২ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
এগিয়ে যাওয়া বাংলাদেশের বিজয়গাথা জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিজয় দিবসে আওয়ামী লীগের কর্মসূচি ইসলামে বিজয় দিবসের গুরুত্ব পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ হলেন ভারতীয় বংশোদ্ভূত টনি-অ্যান সিং ‘সোনার তরী’ ও ‘অচীন পাখি’ উদ্বোধন ২৮ ডিসেম্বর আজ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের ৭২তম জন্মবার্ষিকী বিজয় দিবসের আগে ভারতীয় সেনাবাহিনীর কুচকাওয়াজে মুক্তিযোদ্ধারা আজকের ভাগ্যচক্র বিজয়ের স্মৃতি ও বঙ্গবন্ধু বিয়ে করা আর বিয়ে দেয়াও ধর্মীয় বিধান বরিশালে ১শ পিস ইয়াবা নিয়ে ওসির ছেলেসহ আটক ২ বিজয়ের শক্তি বরিশাল বিভাগে মিলেছে ৩৭ রাজাকারের অস্তিত্ব! ১৬ ডিসেম্বর কিনুন ১৬ টাকায় এয়ার টিকিট ১৬ ডিসেম্বর বাঙালির ইতিহাসে সর্বোচ্চ অর্জনের দিন রক্তক্ষয়ী যুদ্ধে বাংলাদেশের জন্ম দেখে নিন প্রথম পর্বে প্রকাশিত ১০,৭৮৯ রাজাকারের তালিকা আজ মহান বিজয় দিবস
৪৬

যে ছবিতে বিনে পয়সায় অভিনয় করেছেন অমিতাভ

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 

ভারতীয় দক্ষিণী ছবির সুপারস্টার চিরঞ্জিবী। আর তার আমন্ত্রণে এবার একটি ছবিতে কাজ করলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। তাও বিনা পারিশ্রমিকে!
গেল মাসে মুক্তি পেয়েছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’ এর বহু প্রতীক্ষিত ট্রেলার! যা প্রকাশের পর রীতিমত তোলপাড়। মনে করা হচ্ছে, বাহুবলীর জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যেতে পারে ছবিটি।
চিরঞ্জিবীকে সপ্তদশ শতকের ব্রিটিশবিরোধী বীরযোদ্ধা নরসিংহ রেড্ডির চরিত্রে দেখা যাবে ‘সাই রা’তে। নরসিংহ রেড্ডির কথা অনেকের স্মৃতিতেই নেই। আর তাই, এই বীরকে নতুন প্রজন্মের সঙ্গে পরিচয় করার জন্য বায়োপিকটি তৈরি করা হচ্ছে।
এই ঐতিহাসিক বায়োপিকে অমিতাভ অভিনয় করতে রাজি হয়েছেন, কারণ এতে তাকে অভিনয় করতে অনুরোধ করেছেন স্বয়ং চিরঞ্জিবী! তবে এই ছবিতে অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নেননি অমিতাভ। এমনটাই বলছে ভারতীয় গণমাধ্যম।
২০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সুরেন্দর রেড্ডি। অমিতাভ ও চিরঞ্জিবী ছাড়াও এতে অভিনয় করেছেন জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি।
তেলেগু, হিন্দি, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাচ্ছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’। আগামী ২ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে।

এই বিভাগের আরো খবর