শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কলকাতা থেকে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী চট্টগ্রামে হিযবুত তাহরীরের আঞ্চলিক প্রধান আটক সরকার আলেমদের সঙ্গে নিয়ে দেশের উন্নয়ন করতে চায়: ধর্ম প্রতিমন্ত্রী নরসিংদীর এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার চালের বাজার অস্থিতিশীল করলে কাউকে ছাড় নয়: খাদ্যমন্ত্রী ভারত মুক্তিযুদ্ধের সময় পাশে ছিল তা ভুলিনি: প্রধানমন্ত্রী চিকিৎসকদের নৈতিক শিক্ষা খুবই প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী আ’লীগে অনুপ্রবেশকারী-সন্ত্রাসীদের স্থান নাই: শিল্পমন্ত্রী সামাজিক মাধ্যমে গুজব বন্ধে বিধিমালা হচ্ছে- তথ্যমন্ত্রী শুক্রবারের মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে: কাদের ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন করলেন শেখ হাসিনা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী
৩৫

যে অন্ধের গান শুনে কাঁদছে কোটি শ্রোতার মন (ভিডিও)

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

চোখের দৃষ্টি না থাকলেও দুনিয়া জয় করা যায়, জয় করা যায় মানুষের মনও। আর ঠিক তারই এক উদাহরণ হলো ভারতের পশ্চিমবঙ্গের বাঁকুড়া, মেজিয়ার অর্ধ গ্রামের ছেলে অবিনাশ। যে এবারের ইন্ডিয়ান আইডলের ১১তম সিজিনে অংশ নিয়ে নিজের কণ্ঠে দিয়ে জয় করেছেন কোটি দর্শকের মন। 

একটা দুর্ঘটনায় মুখ ঝলসে যায় এবং দুই চোখও অন্ধ হয়ে যায় অবিনাশের। এরপরেই দিশেহারা হয়ে গিয়েছিলেন তিনি। সেই অভিনাশের গান শুনেই এখন কাঁদছে কোটি দর্শক শ্রোতা। তার অসাধারণ গায়কী খুব সহজেই হৃদয় ছুঁয়ে যায়।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিশাল-শেখরের সুর আর রাহাত ফতেহ আলী খানের গাওয়া ‘তু না জানে আশ পাশকে’ শিরোনামের গানটি গেয়ে সবার হৃদয় কেড়ে নেন তিনি। 

মঞ্চে বিচারক সারিতে ছিলেন নেহা কক্কর, বিশাল দাদলানি ও আনুমালিক। অবিনাশের গান শুনে অঝরে কেঁদেছেন নেহা কাক্কার। চেয়ার ছেড়ে দাঁড়িয়ে পড়েছেন আনু মালিক। গান গাওয়া শেষে আনু মালিক বুকের সঙ্গে জড়িয়ে ধরেন অবিনাশকে।

ইন্ডিয়ান আইডলের অভিনাশের গাওয়া সেই গানের ভিডিও এখন ভেসে বেড়াছে সোশ্যাল মিডিয়ায়। সংগীতপ্রেমীরা তার গান শেয়ার করে তাকে শুভকামনা জানাচ্ছেন। কোটি কোটি মানুষ শুনছে তার গান। এক গান শুনলে অনেকের পক্ষেই চোখের পানি আটকে রাখা সম্ভব নয়।

অবিনাশের গলায় ‘তু না জানে আশ পাশকে’ শিরোনামের গানটি:-

https://www.facebook.com/prosenjit.pal.3133/videos/1850583825087744/

এই বিভাগের আরো খবর