• বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রেল যাত্রী সেবার মান বাড়াচ্ছে: রেলপথ মন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩১৬৩, মৃত্যু ৩৩ রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে
৮৬

যে অন্ধের গান শুনে কাঁদছে কোটি শ্রোতার মন (ভিডিও)

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

চোখের দৃষ্টি না থাকলেও দুনিয়া জয় করা যায়, জয় করা যায় মানুষের মনও। আর ঠিক তারই এক উদাহরণ হলো ভারতের পশ্চিমবঙ্গের বাঁকুড়া, মেজিয়ার অর্ধ গ্রামের ছেলে অবিনাশ। যে এবারের ইন্ডিয়ান আইডলের ১১তম সিজিনে অংশ নিয়ে নিজের কণ্ঠে দিয়ে জয় করেছেন কোটি দর্শকের মন। 

একটা দুর্ঘটনায় মুখ ঝলসে যায় এবং দুই চোখও অন্ধ হয়ে যায় অবিনাশের। এরপরেই দিশেহারা হয়ে গিয়েছিলেন তিনি। সেই অভিনাশের গান শুনেই এখন কাঁদছে কোটি দর্শক শ্রোতা। তার অসাধারণ গায়কী খুব সহজেই হৃদয় ছুঁয়ে যায়।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিশাল-শেখরের সুর আর রাহাত ফতেহ আলী খানের গাওয়া ‘তু না জানে আশ পাশকে’ শিরোনামের গানটি গেয়ে সবার হৃদয় কেড়ে নেন তিনি। 

মঞ্চে বিচারক সারিতে ছিলেন নেহা কক্কর, বিশাল দাদলানি ও আনুমালিক। অবিনাশের গান শুনে অঝরে কেঁদেছেন নেহা কাক্কার। চেয়ার ছেড়ে দাঁড়িয়ে পড়েছেন আনু মালিক। গান গাওয়া শেষে আনু মালিক বুকের সঙ্গে জড়িয়ে ধরেন অবিনাশকে।

ইন্ডিয়ান আইডলের অভিনাশের গাওয়া সেই গানের ভিডিও এখন ভেসে বেড়াছে সোশ্যাল মিডিয়ায়। সংগীতপ্রেমীরা তার গান শেয়ার করে তাকে শুভকামনা জানাচ্ছেন। কোটি কোটি মানুষ শুনছে তার গান। এক গান শুনলে অনেকের পক্ষেই চোখের পানি আটকে রাখা সম্ভব নয়।

অবিনাশের গলায় ‘তু না জানে আশ পাশকে’ শিরোনামের গানটি:-

https://www.facebook.com/prosenjit.pal.3133/videos/1850583825087744/

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর