মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী
৬০

মোটরসাইকেল চুরি করে পালানোর সময় আটক ২

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০১৯  

বরিশালের গৌরনদী উপজেলায় মোটরসাইকেল চুরি করে পালানোর সময় দু’জনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বুধবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

আটক দু’জন হলেন- শরীয়তপুরের সখিপুর থানার চরপাইয়াতলী গ্রামের আব্দুল মালেকের ছেলে আরিফ মোল্লা ওরফে ওমর ও একই জেলার ভেদরগঞ্জ থানার মহিষকান্দি গ্রামের ইউসুফ আলীর ছেলে রফিক। 

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান, উপজেলার হাসপাতালের স্বাস্থ্য সহকারী মনিরুজ্জামান মনির ও মাহাবুব আলম তাদের ব্যবহৃত মোটরসাইকেল স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রেখে অফিসের কাজে দোতালায় যান। এ সময় আরিফ ও রফিক মোটরসাইকেলের তালা ভেঙে দু’টি মোটরসাইকেল নিয়েই পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। 

আটক দু’জনের কাছ থেকে মোটরসাইকেল চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলেও জানান ওসি গোলাম ছরোয়ার। 

এই বিভাগের আরো খবর