সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডেলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩ এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত
৭২

মেহেন্দীগঞ্জে অপহৃত শিশু কর্নফুলী লঞ্চ থেকে উদ্ধার, আটক ৩

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

মেহেন্দীগঞ্জ পৌরসভার চরহোগলা গ্রামের হোটেল ব্যবসায়ী মামুনের ছোট ছেলে শিশু নাঈম হোসেন (৬) কে অপহরণ করার সময় ৩ অপহরনকারীকে আটক করেছে জনতা।

শিশু নাঈমের বাবা মামুনকে জানান, মঙ্গলবার বেলা আনুমানিক ৩টার সময় তার ছেলে শিশু নাঈম হোসেনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাতে নিখোঁজের সংবাদে পাতারহাট বন্দরের বিভিন্ন এলাকায় মাইকিং করা হয় এবং মেহেন্দিগঞ্জ থেকে ঢাকাগামী বিভিন্ন লঞ্চে সংবাদ দেওয়া হয়।

এমন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী লঞ্চ এমভি কর্নফুলী-১ এ জনতার হাতে শিশু নাঈম সহ ৩ যুবক আটক হয়। পরে অপহরণকারী ৩ যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে জনতা।

লঞ্চে থাকা যাত্রী মাকসুদুর রহমান জিলাদার মুঠোফোনে জানান, কালিগঞ্জ থেকে অপহরণ করা শিশু নাঈমকে নিয়ে ৩ অপহরণকারী লঞ্চে উঠে। পরে শিশুটির কান্নাকাটি দেখে যাত্রীরা তাকে তার বাড়ির ঠিকানা জিজ্ঞেস করলে অপহরণকারীরা যাত্রীদেরকে কোন প্রশ্ন না করার জন্য বাঁধা দেয়। অপহরণকারীদেরকে সন্দেহ হলে লঞ্চে থাকা আনসার সদস্য ও কেরানী মিলন তাদেরকে আটক করে লঞ্চে বেঁধে রাখেন। পরে সকালে ঢাকা সদরঘাটে লঞ্চ ঘাট করলে পুলিশকে খবর দেন লঞ্চ কর্তৃপক্ষ।

আটককৃতরা হলেন, মেহেন্দিগঞ্জ চরহোগলা গ্রামের বেল্লাল সিকদার (১৯), রবিউল সিকদার (২৩) ও চানপুর ইউনিয়নের কোলচরী গ্রামের রিগান হোসেন (২২)।

এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত মজিবুর রহমানের গণমাধ্যমকে জানান, শিশু নাঈম সহ ৩ অপহরণকারীকে ঢাকা কোতোয়ালী থানায় আটক রাখা হয়েছে। তাদেরকে মেহেন্দিগঞ্জ থানায় এনে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরো খবর