মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ০১ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি অপ্রাপ্তবয়স্ক চার কোটি নাগরিককে এনআইডি দেবে ইসি বাকি এক হাজার কোটি টাকা তিন মাসের মধ্যে দিতে গ্রামীণফোনকে নির্দেশ পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী র‌্যাবের হাতে গ্রেফতার দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী
১৫৪

মেহেন্দীগঞ্জে অপহৃত শিশু কর্নফুলী লঞ্চ থেকে উদ্ধার, আটক ৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

মেহেন্দীগঞ্জ পৌরসভার চরহোগলা গ্রামের হোটেল ব্যবসায়ী মামুনের ছোট ছেলে শিশু নাঈম হোসেন (৬) কে অপহরণ করার সময় ৩ অপহরনকারীকে আটক করেছে জনতা।

শিশু নাঈমের বাবা মামুনকে জানান, মঙ্গলবার বেলা আনুমানিক ৩টার সময় তার ছেলে শিশু নাঈম হোসেনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাতে নিখোঁজের সংবাদে পাতারহাট বন্দরের বিভিন্ন এলাকায় মাইকিং করা হয় এবং মেহেন্দিগঞ্জ থেকে ঢাকাগামী বিভিন্ন লঞ্চে সংবাদ দেওয়া হয়।

এমন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী লঞ্চ এমভি কর্নফুলী-১ এ জনতার হাতে শিশু নাঈম সহ ৩ যুবক আটক হয়। পরে অপহরণকারী ৩ যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে জনতা।

লঞ্চে থাকা যাত্রী মাকসুদুর রহমান জিলাদার মুঠোফোনে জানান, কালিগঞ্জ থেকে অপহরণ করা শিশু নাঈমকে নিয়ে ৩ অপহরণকারী লঞ্চে উঠে। পরে শিশুটির কান্নাকাটি দেখে যাত্রীরা তাকে তার বাড়ির ঠিকানা জিজ্ঞেস করলে অপহরণকারীরা যাত্রীদেরকে কোন প্রশ্ন না করার জন্য বাঁধা দেয়। অপহরণকারীদেরকে সন্দেহ হলে লঞ্চে থাকা আনসার সদস্য ও কেরানী মিলন তাদেরকে আটক করে লঞ্চে বেঁধে রাখেন। পরে সকালে ঢাকা সদরঘাটে লঞ্চ ঘাট করলে পুলিশকে খবর দেন লঞ্চ কর্তৃপক্ষ।

আটককৃতরা হলেন, মেহেন্দিগঞ্জ চরহোগলা গ্রামের বেল্লাল সিকদার (১৯), রবিউল সিকদার (২৩) ও চানপুর ইউনিয়নের কোলচরী গ্রামের রিগান হোসেন (২২)।

এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত মজিবুর রহমানের গণমাধ্যমকে জানান, শিশু নাঈম সহ ৩ অপহরণকারীকে ঢাকা কোতোয়ালী থানায় আটক রাখা হয়েছে। তাদেরকে মেহেন্দিগঞ্জ থানায় এনে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরো খবর