রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ফাদার রিগনের মৃত্যুবার্ষিকী আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অখ্যাত মায়োর্কার মাঠে রিয়ালের প্রথম হার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত শ্রমিকের স্বার্থে কাজ করছে সরকার: শ্রম প্রতিমন্ত্রী যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া হবে না: নাসিম দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি : শামীম ওসমান আর্থিক সংকটে দুদিন বন্ধ জাতিসংঘ
২৭

মেহেন্দিগঞ্জে ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার চরলতা গ্রামে বিয়ের প্রলোভনে এক স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় দায়ের করা মামলায় রোববার দুপুরে বেল্লাল হোসেন নামের এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদ- দিয়েছে আদালত। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের সশ্রম কারাদন্ডের রায় ঘোষণা করা হয়েছে।

বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ আবু শামীম আজাদ এ রায় ঘোষনা করেন। দন্ডপ্রাপ্ত বেল্লাল হোসেন মেহেন্দিগঞ্জের চরলতা গ্রামের বাসিন্দা হারুন হাওলাদারের পুত্র ও পেশায় একজন মুদী ব্যবসায়ী ছিলেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ৯ সেপ্টেম্বর বিয়ের প্রলোভনে ভিকটিম স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষন করে বেল্লাল হোসেন। ওইসময় ভিকটিমের মা বিষয়টি দেখে ফেললে দুইদিনের মধ্যে বিয়ে করার আশ্বাস দিয়ে বেল্লাল পালিয়ে যায়। পরে বিয়ের জন্য বেল্লাল ও তার পরিবারের সাথে যোগাযোগের পর ব্যর্থ হয়ে একই সালের ১৫ সেপ্টেম্বর আদালতে একটি মামলা দায়ের করা হয়।

সংশ্লিষ্ট থানার এসআই অসীম কুমার সিকদার ২০১৩ সালের ১১ অক্টোবর আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। আদালত সাত জনের সাক্ষ্যগ্রহন শেষে অভিযুক্ত বেল্লাল হোসেনের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।

এই বিভাগের আরো খবর