• সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের
৪৭

মেসির দল বার্সার পাঁচ খেলোয়াড় করোনায় আক্রান্ত!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ জুন ২০২০  

করোনাভাইরাসের কারণে ১২ মার্চ থেকে বন্ধ রয়েছে স্প্যানিশ লা লিগা। সম্প্রতি খেলা শুরুর অনুমতি দেয় স্পেন সরকার। লিগ কমিটির ঘোষিত তারিখ অনুযায়ী ১৩ জুন মায়োর্কারের বিপক্ষে লকডাউনের পর প্রথম মাঠে নামার কথা লিওনেল মেসিদের। কিন্তু তার আগেই বড় ধাক্কা খেল বার্সেলোনা। ইতিমধ্যে এই ক্লাবটির পাঁচ ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

স্পেনের একটি রেডিও চ্যানেল দাবি করেছে, দলের পাঁচ ফুটবলারের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। কিন্তু ক্লাব তা গোপন করে গিয়েছে কর্তৃপক্ষ। এই খবরে লা লিগা শুরু হওয়া নিয়ে নতুন করে তৈরি হয়েছে সংকট। 

গত মাসেই বার্সেলোনার ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছিল, সব ফুটবলারদের করোনা পরীক্ষা হয়েছে এবং তার ফল নেগেটিভ এসেছে। তা হলে নতুনভাবে ফুটবলাররা কবে আবার করোনায় আক্রান্ত হলেন? নাকি তখনই ক্লাবের পক্ষ থেকে সেই তথ্য গোপন করা হয়েছিল? এ নিয়ে বিভিন্ন মহল উঠছে নানা প্রশ্ন।

যদিও কোন পাঁচ ফুটবলার করোনায় আক্রান্ত, তা জানাতে পারেনি ওই রেডিও চ্যানেলটি। খবরে বলা হয়, যে পাঁচ ফুটবলারের করোনা ধরা পড়েছে, তাদের এই রোগ সংক্রান্ত কোনও উপসর্গই ছিল না। পরে রক্ত পরীক্ষা করার সময়ে করোনা পজিটিভ ধরা পড়ে। শোনা যায়, এর মধ্যে দু’জন সাপোর্ট স্টাফও রয়েছেন।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর