সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত খিলক্ষেতে বোমা হামলা: ৫ জেএমবির ১২ বছরের দণ্ড আরামবাগ-দিলকুশা ক্লাবে জুয়ার সরঞ্জাম উদ্ধার ভিক্টোরিয়া ক্লাব থেকে নগদ টাকা ও মদের বোতল উদ্ধার সৌদিতে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড শিশুদের কোলবালিশের ভেতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার! মতিঝিলে ৪ ক্লাবে পুলিশের অভিযান রিমান্ডে খালেদ ও শামীমের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য ঢাকায় বাংলাদেশ-ভারত নৌবাহিনী প্রধানের সাক্ষাত
২৮

মৃত মুক্তিযোদ্ধার পরিবারকে আর্থিক সহায়তা দিলেন হাসানাত

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

দু-দু’বার স্ট্রোক করা মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকার আর নেই। দীর্ঘদিন রোগে ভুগে ৭০ বছর বয়সে শুক্রবার রাত ১১টা ৪৫ মিনিটে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেছেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলে রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকারের মৃত্যুতে দক্ষিণাঞ্চলীয় মুজিব বাহিনীর প্রধান, জামুকা’র অন্যতম সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ --এমপি’র স্থানীয় প্রতিনিধি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন শনিবার সকালে স্বর্গীয় ক্ষিতিশ সরকারের বাড়িতে ছুটে যান। তারা ক্ষিতিশ সরকারের আত্মার শান্তি কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর ও সমবেদনা জানিয়ে মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকারের পরিবারের সকল দায় দায়িত্ব এমপি নিয়েছেন বলে পরিবারকে আশ্বস্ত করেন। এসময় ওই প্রতিনিধিরা এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র ব্যক্তিগত তহবিল থেকে মুক্তিযোদ্ধার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।    

শনিবার সকালে রাস্ট্রীয় মর্যাদা প্রদান শেষে দুপুরে উপজেলার পশ্চিম সুজনকাঠি গ্রামের নিজ বাড়িতে মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকারকে সমাহিত করা হয়েছে। 

মুক্তিযোদ্ধা ক্ষিতিশ সরকার জাতির পিতার ভাগ্নে আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি’র মাধ্যমে মানননীয় প্রধানমন্ত্রীর কাছে সংবাদপত্রের মাধ্যমে তার সুচিকিৎসা ও আবাসন সমস্যার সমাধান চেয়েছিলেন। যা গত ৩ সেপ্টেম্বর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছিল।

 

এই বিভাগের আরো খবর