বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী
৫৩০৫

মৃত ভেবে ছবি তুলতে যেতেই ঝাঁপ দিল চিতাবাঘ!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

 

গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে বাঘটিকে মৃত ভেবেছিলেন স্থানীয়রা। সামনে থেকে চিতাবাঘকে দেখে ছবি তোলার লোভ সামলাতে পারেনি তারা। তখনই ঘটে এই বিপত্তি। 

সোমবার ভারতের আলিপুরদুয়ারের ফালাকাটায় এলাকাবাসীর ওপর আচমকাই ঝাঁপিয়ে পড়ে এক আহত চিতাবাঘ। 

ঘটনার দিন সকাল ১০টার দিকে ডালগাঁও চা এস্টেটের একটি গাড়িতে ধাক্কা খায় চিতাবাঘটি। তারপরেই গুরুতর আহত অবস্থায় পথের মাঝেই পড়েছিল সে। বাঘটি নাকি পাশের ডালগাঁও বন থেকে বেরিয়ে এশিয়ান হাইওয়ে পার হচ্ছিল।
এরপরেই স্থানীয় মানুষ জড়ো হয়ে দেখতে থাকেন বাঘটিকে। মৃত ভেবে অনেকেই ছবি তুলতে শুরু করেন। তখনই আহত বাঘ বিরক্ত হয়ে ঝাঁপিয়ে পড়ে তাদের ওপর। 

এই প্রসঙ্গে বিট কর্মকর্তা প্রীতম রায় জানান, জলদাপাড়া জাতীয় উদ্যান কর্তৃপক্ষ চিতাবাঘকে উদ্ধার করেছে এবং তার চিকিৎসাও শুরু হয়েছে। বাঘটি সুস্থ হয়ে গেলে কর্তৃপক্ষ তাকে আবার জঙলে ছেড়ে দেবে।

প্রসঙ্গত, চিতাবাঘের ডান পা ও মাথায় গুরুতর আঘাত লেগেছে। লোকটির আঘাতও গুরুতর নয়।

এই বিভাগের আরো খবর