শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু ১৫তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণদের সনদ ১৯ জানুয়ারি প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ২৫ জানুয়ারি থেকে এক মাস কোচিং সেন্টার বন্ধ আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা অন্ধকার ভেদ করে আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী রিফাত হত্যা : দুই আসামি জামিনে মুক্ত মেয়র সাদিকের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করে র‌্যাবের জালে ২ প্রতারক দুর্নীতি মামলা : বিএনপি প্রার্থী ইশরাকের বিচার শুরু বরিশালে সড়কের জায়গায় অনুমোদনহীন ভবন উচ্ছেদে বিসিসি কাদেরের বাইপাস পরবর্তী স্বাস্থ্যের উন্নতি, দেশে ফিরছেন রাতেই  এসডিজি অর্জনে বাংলাদেশ সঠিক পথে রয়েছে : প্রধানমন্ত্রী আবুধাবি থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী সরকারের জনপ্রিয়তা অনেক বেড়েছে: আইআরআই ওমানের সুলতানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকবার্তা
৫২৪২

মৃত ভেবে ছবি তুলতে যেতেই ঝাঁপ দিল চিতাবাঘ!

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

 

গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে বাঘটিকে মৃত ভেবেছিলেন স্থানীয়রা। সামনে থেকে চিতাবাঘকে দেখে ছবি তোলার লোভ সামলাতে পারেনি তারা। তখনই ঘটে এই বিপত্তি। 

সোমবার ভারতের আলিপুরদুয়ারের ফালাকাটায় এলাকাবাসীর ওপর আচমকাই ঝাঁপিয়ে পড়ে এক আহত চিতাবাঘ। 

ঘটনার দিন সকাল ১০টার দিকে ডালগাঁও চা এস্টেটের একটি গাড়িতে ধাক্কা খায় চিতাবাঘটি। তারপরেই গুরুতর আহত অবস্থায় পথের মাঝেই পড়েছিল সে। বাঘটি নাকি পাশের ডালগাঁও বন থেকে বেরিয়ে এশিয়ান হাইওয়ে পার হচ্ছিল।
এরপরেই স্থানীয় মানুষ জড়ো হয়ে দেখতে থাকেন বাঘটিকে। মৃত ভেবে অনেকেই ছবি তুলতে শুরু করেন। তখনই আহত বাঘ বিরক্ত হয়ে ঝাঁপিয়ে পড়ে তাদের ওপর। 

এই প্রসঙ্গে বিট কর্মকর্তা প্রীতম রায় জানান, জলদাপাড়া জাতীয় উদ্যান কর্তৃপক্ষ চিতাবাঘকে উদ্ধার করেছে এবং তার চিকিৎসাও শুরু হয়েছে। বাঘটি সুস্থ হয়ে গেলে কর্তৃপক্ষ তাকে আবার জঙলে ছেড়ে দেবে।

প্রসঙ্গত, চিতাবাঘের ডান পা ও মাথায় গুরুতর আঘাত লেগেছে। লোকটির আঘাতও গুরুতর নয়।

এই বিভাগের আরো খবর