বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী অত্যাধুনিক প্রযুক্তির ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক
৫১৩৪

মৃত ভেবে ছবি তুলতে যেতেই ঝাঁপ দিল চিতাবাঘ!

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

 

গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে বাঘটিকে মৃত ভেবেছিলেন স্থানীয়রা। সামনে থেকে চিতাবাঘকে দেখে ছবি তোলার লোভ সামলাতে পারেনি তারা। তখনই ঘটে এই বিপত্তি। 

সোমবার ভারতের আলিপুরদুয়ারের ফালাকাটায় এলাকাবাসীর ওপর আচমকাই ঝাঁপিয়ে পড়ে এক আহত চিতাবাঘ। 

ঘটনার দিন সকাল ১০টার দিকে ডালগাঁও চা এস্টেটের একটি গাড়িতে ধাক্কা খায় চিতাবাঘটি। তারপরেই গুরুতর আহত অবস্থায় পথের মাঝেই পড়েছিল সে। বাঘটি নাকি পাশের ডালগাঁও বন থেকে বেরিয়ে এশিয়ান হাইওয়ে পার হচ্ছিল।
এরপরেই স্থানীয় মানুষ জড়ো হয়ে দেখতে থাকেন বাঘটিকে। মৃত ভেবে অনেকেই ছবি তুলতে শুরু করেন। তখনই আহত বাঘ বিরক্ত হয়ে ঝাঁপিয়ে পড়ে তাদের ওপর। 

এই প্রসঙ্গে বিট কর্মকর্তা প্রীতম রায় জানান, জলদাপাড়া জাতীয় উদ্যান কর্তৃপক্ষ চিতাবাঘকে উদ্ধার করেছে এবং তার চিকিৎসাও শুরু হয়েছে। বাঘটি সুস্থ হয়ে গেলে কর্তৃপক্ষ তাকে আবার জঙলে ছেড়ে দেবে।

প্রসঙ্গত, চিতাবাঘের ডান পা ও মাথায় গুরুতর আঘাত লেগেছে। লোকটির আঘাতও গুরুতর নয়।

এই বিভাগের আরো খবর