সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৫ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী ২০ বছর পর আজ ঢাকায় আসছেন নেপালের পররাষ্ট্রমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী রহমত আলীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী
৪০৪

মুজিবর্ষে ঢাকায় আসছে ব্রাজিল, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সেই লক্ষ্যে আর্জেন্টিনা, প্যারাগুয়ে ও ভেনেজুয়েলা ফুটবল দলকে আমন্ত্রণ জানিয়েছে তারা। পিছিয়ে নেই দেশের খেলাধুলার অভিভাবক ক্রীড়া মন্ত্রণালয়ও।

মুজিববর্ষকে সামনে রেখে ইউরোপের পরাশক্তি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে ঢাকায় আনার পরিকল্পনা করছে তারা। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগামী বছরকে মুজিববর্ষ নামে অভিহিত করা হয়েছে। তাই মুজিববর্ষকে রাঙাতে ফুটবলে থাকবে নানান রকম চমক।
 
ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আগামী বছর আর্জেন্টিনা ও ব্রাজিলকে বাংলাদেশে আনার কথাও চলছে। এ ছাড়াও ব্রাজিলের কালো মানিক খ্যাত পেলেও আসতে পারেন বাংলাদেশে। মুজিববর্ষে স্পেনের ক্লাব দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে আনার পরিকল্পনা আছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের।

এই বিভাগের আরো খবর