মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৪৩১

মুজিবর্ষে ঢাকায় আসছে ব্রাজিল, বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সেই লক্ষ্যে আর্জেন্টিনা, প্যারাগুয়ে ও ভেনেজুয়েলা ফুটবল দলকে আমন্ত্রণ জানিয়েছে তারা। পিছিয়ে নেই দেশের খেলাধুলার অভিভাবক ক্রীড়া মন্ত্রণালয়ও।

মুজিববর্ষকে সামনে রেখে ইউরোপের পরাশক্তি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে ঢাকায় আনার পরিকল্পনা করছে তারা। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগামী বছরকে মুজিববর্ষ নামে অভিহিত করা হয়েছে। তাই মুজিববর্ষকে রাঙাতে ফুটবলে থাকবে নানান রকম চমক।
 
ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আগামী বছর আর্জেন্টিনা ও ব্রাজিলকে বাংলাদেশে আনার কথাও চলছে। এ ছাড়াও ব্রাজিলের কালো মানিক খ্যাত পেলেও আসতে পারেন বাংলাদেশে। মুজিববর্ষে স্পেনের ক্লাব দল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদকে আনার পরিকল্পনা আছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের।

এই বিভাগের আরো খবর