রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
২০২১ সাল নাগাদ সব ডিজিটাল সেবা আরও সহজ হবে: জয় ফাদার রিগনের মৃত্যুবার্ষিকী আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অখ্যাত মায়োর্কার মাঠে রিয়ালের প্রথম হার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত শ্রমিকের স্বার্থে কাজ করছে সরকার: শ্রম প্রতিমন্ত্রী যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেওয়া হবে না: নাসিম দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি : শামীম ওসমান
১৬

মুক্তিযোদ্ধাদের ভাতা ৫‘শ থেকে ১২ হাজার টাকা করা হয়েছে

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

মাদারীপুর প্রতিনিধিঃ
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, মুক্তিযোদ্ধারা হচ্ছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা ৫০০ টাকা থেকে ক্রমান্বয়ে বাড়িয়ে ১২ হাজার টাকায় উন্নীত করেছেন। যা একটি নজীর বিহীন ঘটনা। মুক্তিযোদ্ধারা যা একসময় কল্পনাও করেননি। তিনি আজ মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরে তিনতলা বিশিষ্ট নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর উদ্বোধন শেষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

রাজৈর মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহানা নাসরিন এর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মিয়া, রাজৈর পৌরসভার মেয়র শামীম নেওয়াজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে দুঃস্থ পরিবারের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন প্রধান অতিথি। রাজৈর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর আয়োজন করেন।

এই বিভাগের আরো খবর