• শুক্রবার   ০৭ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ সেরামের টিকা না পেলে টাকা ফেরত চাওয়া হবে: অর্থমন্ত্রী ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ১২ মে’র আগেই আসবে চীনের টিকা: পররাষ্ট্রমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু বাঁশখালীতে নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দেয়ার নির্দেশ জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী

মায়ের সন্ধান-নিরাপত্তায় মামুনুলের কথিত স্ত্রী ঝর্ণার ছেলের জিডি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১  

নিখোঁজ মায়ের সন্ধান পেতে, মায়ের ডায়েরিগুলো ও নিজের জীবনের নিরাপত্তার আশঙ্কায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মওলানা মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বড় ছেলে আব্দুর রহমান।

শনিবার রাজধানীর পল্টন থানায় আব্দুর রহমান এ জিডি করেন। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন পল্টন থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো. সেন্টু মিয়া।

তিনি বলেন, জান্নাত আরা ঝর্ণার ছেলে আব্দুর রহমান থানায় এসে একটি জিডি করেছেন। তিনি কোথায় থাকছেন, তার খোঁজ আমরা রাখব। এছাড়া জিডির তদন্ত শুরু হয়েছে। তদন্তে তার মায়ের অবস্থান শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

জিডিতে আব্দুর রহমান উল্লেখ করেন, বেশকিছু দিন ধরে মায়ের সঙ্গে যোগাযোগ করতে না পেরে সপ্তাহখানেক আগে বাগেরহাট থেকে ধানমন্ডিতে তার মায়ের বাসায় আসেন। ওই বাসার মালিক আব্দুর রহমানকে জানান, তার মা (জান্নান আরা ঝর্ণা) ৩ এপ্রিল বাসা থেকে বের হওয়ার পর আর ফেরেননি। পরে আব্দুর রহমান মায়ের বাসায় প্রবেশ করে সেখান থেকে ঝর্ণার লেখা তিনটি ডায়েরি পান।

জিডিতে আব্দুর রহমান আরো উল্লেখ করেন, মায়ের খোঁজ না পেয়ে ডায়েরিগুলো নিয়ে তিনি শনিবার (১০ এপ্রিল) বাড়ির পথে রওনা হন। পল্টন এলাকায় পৌঁছালে তার মনে হয়, অজ্ঞাত লোকেরা তাকে অনুসরণ করছেন। এ অবস্থায় তার নিজের ও তার মায়ের নিরাপত্তা এবং ডায়েরিগুলোর সংরক্ষণের বিষয়ে আতঙ্কিত হয়ে পড়লে তিনি থানায় ডায়েরির আবেদন করেন।

উল্লেখ্য, গত ৪ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে এক নারীসহ অবরুদ্ধ হন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। ওই নারীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে দাবি করলেও কোনো প্রমাণ দেখাতে পারেননি মামুনুল। মামুনুলের সঙ্গে অবরুদ্ধ হওয়া নারীর নাম জান্নাত আরা ঝর্ণা। আর সেই ঝর্ণার বড় ছেলে আব্দুর রহমান।

অবরুদ্ধকারী স্থানীয়রা দাবি করেন, মামুনুল হক ওই নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত। এজন্য তাকে তারা অবরুদ্ধ করেছিলেন।