• রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ১ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
২৪ ঘণ্টা করোনায় আরও ৪০ মৃত্যু, আক্রান্ত ১১৪০ আল-আকসা মসজিদে হামলায় প্রধানমন্ত্রীর নিন্দা খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সরকার আন্তরিক: হানিফ লাইলাতুল কদর এক মহিমান্বিত রজনী: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় করোনায় দেশে ৪৫ মৃত্যু খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ দিনবদলের অভিযাত্রায় অদম্য গতিতে দেশ এগিয়ে চলছে: সেতুমন্ত্রী তাণ্ডবকারীদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ সেরামের টিকা না পেলে টাকা ফেরত চাওয়া হবে: অর্থমন্ত্রী ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ১২ মে’র আগেই আসবে চীনের টিকা: পররাষ্ট্রমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার

মামুনুল হক ইস্যুতে হঠাৎ সরব হয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন ভিপি নুর

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

নিজেকে লাইমলাইটে নিয়ে আসতে নতুন নাটক করছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর। সম্প্রতি মামুনুল হক ইস্যুতে হঠাৎ সরব হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোর কাজ শুরু করেছেন তিনি।

সম্প্রতি ডাকসুর কথিত এই ছাত্রনেতা আলোচনার বাইরে চলে যাচ্ছিলেন বলে মনে করছেন ছাত্র অধিকার পরিষদের একাধিক শীর্ষ নেতা। তাই মামুনুল হক ইস্যুতে পরিকল্পনা মাফিক আলোচনায় আসতে অভিনব পন্থা বেছে নিয়েছেন নাটকবাজ নুর।

জানা গেছে, মামুনুল হক ইস্যুতে হঠাৎ সরব হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তি ছড়ানোর পর নিজেকে সংবাদমাধ্যমে আলোচনায় রাখতে অপহরণ হওয়ার নতুন নাটক সাজিয়েছেন তিনি। এমনকি নিজেকে তুলে নিতে নিজের মামাতো ভাইয়ের গাড়ি (ঢাকা মেট্রো-গ ১৫৪৪২৯) ব্যবহার করতেও কুণ্ঠাবোধ করেননি ভণ্ড নুর।

এই বিষয়ে নুরের সাবেক এক সহযোদ্ধা ইসমাইল সম্রাট বলেন, ভিপি নুরকে রাজধানীর উত্তর বাড্ডা থেকে গাড়িতে করে অপহরণ করার চেষ্টা করা হয়েছে বলে সন্ধ্যার পরেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানায় ছাত্র অধিকার পরিষদ। অথচ আমার সঙ্গে নুরের রাত ৮টার পরও কথা হয়েছে, তখনও তাকে স্বাভাবিকভাবেই কথা বলতে শুনেছি। অথচ সারাদেশে ছড়িয়ে দেয়া হলো নুরকে অপহরণ করা হয়েছে।

ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বহিষ্কৃত সাবেক নেতা এপিএম সুহেল বলেন, নুরকে অপহরণ করার কথা শোনার পরই আমি ফারুককে ফোন করে ঘটনা জানতে চাই। সে আমাকে বলে চিন্তার কিছু নেই সব নরমাল। তখন বুঝতে পারি মামুনুল হক ইস্যুতে নিজেকে লাইমলাইটে রাখতেই নুরের অপহরণ হওয়ার এই নাটকটি সাজানো হয়েছে।

উল্লেখ্য, পূর্বেও একাধিকবার ভিপি নুর এমন মিথ্যা নাটক সাজিয়ে রাজনীতির ময়দানে আলোচনায় থাকার চেষ্টা করেছেন। এসব ঘটনায় নুরের ভক্তশ্রেণিরা হতবাক ও বিস্মিত।