বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো: প্রধানমন্ত্রী টাকা না থাকলে এত উন্নয়ন কাজ করছি কীভাবে : প্রধানমন্ত্রী সব ব্যথা চেপে রেখে দেশের জন্য কাজ করছি : প্রধানমন্ত্রী ট্রেনে খোলা খাবার বিক্রি ও প্লাস্টিকের কাপ নিষিদ্ধ হচ্ছে চলতি বছরে জিপিএ-৪ কার্যকর হচ্ছে
২৪

মাদক মামলায় বিক্রেতার ১২ বছর কারাদণ্ড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

 


গাঁজা ও ফেনসিডিল রাখার দায়ে শাহ জাহান মোল্লা ওরফে সাজু নামে এক মাদকবিক্রেতাকে পৃথক ধারায় ১২ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ১২ হাজার টাকা জরিমানাও  করা হয়েছে। 
বুধবার (২২ জানুয়ারি) এ রায় ঘোষণা করেন বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক কেএম শহীদ আহম্মেদ।
দণ্ডপ্রাপ্ত শাহ জাহান মোল্লা ওরফে সাজু বাকেরগঞ্জ কলসকাঠি গ্রামের বাসিন্দা আয়নাল মোল্লার ছেলে। 
মামলা সূত্রে জানা গেছে, ২০১১ সালের ১৩ মার্চ সাজুর বসত ঘরে অভিযান চালায় র্যাব-৮ এর একটি দল। এসময় তার বাসা থেকে ৯ কেজি গাঁজা ও ৩০ বোতল নেশা জাতীয় অ্যালকোহল জব্দ করা হয়। এ ঘটনায় পরের দিন র্যাবের ডিএডি শফিকুল আলম বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় মামলা করেন। একই বছরের ১৪ মে আদালতে চার্জশিট জমা দেন বাকেরগঞ্জ থানার এসআই কামাল পাশা। 
মামলায় ১০ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক গাঁজা রাখার দায়ে ৭ বছর কারাদণ্ড, ৭ হাজার টাকা জরিমানা ও নেশা জাতীয় অ্যালকোহল রাখার দায়ে ৫ বছর কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা করেন।

এই বিভাগের আরো খবর