সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ আগৈলঝাড়া থানা পরিদর্শন করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি ভ্রমণ জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আপনার ইমেইলেও থাকবে বসের নজরদারি! জঙ্গি হামলার শঙ্কা: নজরদারিতে দিল্লির ৪ শতাধিক স্থাপনা
১১৮

মাথার চুলের নিচে সোনার তাল !

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

ভারতের শারজাহ বিমানবন্দর থেকে এক ব্যক্তিকে আটক করেছে সেই দেশের নিরাপত্তারক্ষীরা। অভিযোগ, মাথাভর্তি চুলের তলায় তিনি লুকিয়ে এনেছেন এক কেজি সোনা! কেরালার মলপ্পুরমের বাসিন্দা নৌশাদ নামের ওই ব্যক্তিকে আটক করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার বিমানবন্দর থেকে বেরোনোর সময়ে মেটাল ডিটেক্টরে ধরা পড়ে অসঙ্গতি। পরে তাকে তল্লাশি করে কিছু পাওয়া যায়নি। শেষে দেখা যায়, তার মাথায় পরচুলা। আর তার নীচেই লুকোনো রয়েছে সোনার তাল!

কাস্টমস সূত্রের খবর, নিজের মাথার আসল চুল ছেঁটে প্রথমে ন্যাড়া হয়ে যান ওই ব্যক্তি। তার পরে কালো প্লাস্টিকে মুড়ে মাথার চামড়ায় ভাল করে লাগিয়ে নেন সোনার তাল। তার ওপর দিয়ে লাগিয়ে নেন পরচুলা। ফলে বাইরে থেকে দেখে কিছুই বোঝার উপায় ছিল না। কিন্তু শেষে আর নিরাপত্তারক্ষীদের নজর এড়াতে পারেলেন না।

কয়েক মাস আগেই বার্সালোনা বিমানবন্দরে এক যুবক ধরা পড়েছিলেন পরচুলার নীচে কোকেন পাচার করতে গিয়ে। ২৮ লাখ টাকার কোকেন লুকিয়ে রেখেছিলেন তিনি। তার পরে এবার সামনে এল কেরালার এই ঘটনা।

সূত্র: দ্য ওয়াল

এই বিভাগের আরো খবর