বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতীয় প্রশিক্ষণ দিবস আজ বঙ্গবন্ধু গোল্ডকাপ : ২য় সেমিফাইনালে মাঠে নামছে বাংলাদেশ এ খাবারগুলো খেলেই বিপদ! ১২৭ যাত্রী নিয়ে মাঝ আকাশে জ্বালানি শেষ, অতঃপর...! জাদুকরী স্বপ্ন দেখাব না : তাপস কাউকে তাড়ানোর আগে আমাকে ভারত ছাড়া করতে হবে : মমতা গণতন্ত্র সূচকে ৮ ধাপ অগ্রগতি বাংলাদেশের র‌্যাবের নামে চাঁদা দাবির ঘটনায় আটক ১ ৯৯৯ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী ছাত্রীদের টিফিনের টাকায় বঙ্গবন্ধুর হাজারো ছবি কক্সবাজার সৈকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ স্বর্ণদ্বীপ যাচ্ছেন ভারতে শিরোপা জিতলো বাংলাদেশের মেয়েরা সারওয়ার আলীকে হত্যাচেষ্টা মামলার মূল আসামি গ্রেফতার ধনী হতে চাইলে রপ্ত করুন এই ১২টি অভ্যাস নিরাপদে লাহোর পৌঁছেছেন টাইগাররা আজ আইসিজেতে রোহিঙ্গা গণহত্যা মামলার রায় ক্যাসিনো ব্রাদার্সের ১৩০ ফ্ল্যাটের খোঁজ ফার্নিচার রপ্তানি ১০ কোটি ডলার ছাড়াবে ৭০০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ, রেলের ৫ একর জায়গা উদ্ধার মাদক মামলায় বিক্রেতার ১২ বছর কারাদণ্ড
১৬২

মাথার চুলের নিচে সোনার তাল !

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

ভারতের শারজাহ বিমানবন্দর থেকে এক ব্যক্তিকে আটক করেছে সেই দেশের নিরাপত্তারক্ষীরা। অভিযোগ, মাথাভর্তি চুলের তলায় তিনি লুকিয়ে এনেছেন এক কেজি সোনা! কেরালার মলপ্পুরমের বাসিন্দা নৌশাদ নামের ওই ব্যক্তিকে আটক করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার বিমানবন্দর থেকে বেরোনোর সময়ে মেটাল ডিটেক্টরে ধরা পড়ে অসঙ্গতি। পরে তাকে তল্লাশি করে কিছু পাওয়া যায়নি। শেষে দেখা যায়, তার মাথায় পরচুলা। আর তার নীচেই লুকোনো রয়েছে সোনার তাল!

কাস্টমস সূত্রের খবর, নিজের মাথার আসল চুল ছেঁটে প্রথমে ন্যাড়া হয়ে যান ওই ব্যক্তি। তার পরে কালো প্লাস্টিকে মুড়ে মাথার চামড়ায় ভাল করে লাগিয়ে নেন সোনার তাল। তার ওপর দিয়ে লাগিয়ে নেন পরচুলা। ফলে বাইরে থেকে দেখে কিছুই বোঝার উপায় ছিল না। কিন্তু শেষে আর নিরাপত্তারক্ষীদের নজর এড়াতে পারেলেন না।

কয়েক মাস আগেই বার্সালোনা বিমানবন্দরে এক যুবক ধরা পড়েছিলেন পরচুলার নীচে কোকেন পাচার করতে গিয়ে। ২৮ লাখ টাকার কোকেন লুকিয়ে রেখেছিলেন তিনি। তার পরে এবার সামনে এল কেরালার এই ঘটনা।

সূত্র: দ্য ওয়াল

এই বিভাগের আরো খবর