• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী এমসি কলেজে গণধর্ষণ : ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে আর মনোনয়ন নয়: ওবায়দুল কাদের ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী

মাক্স না পরায় গৌরনদীতে ৬ পথচারীকে জরিমানা 

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২০  

করোনাভাইরাস প্রতিরোধে ঘরের বাইরে মাক্স বাধ্যতামূলক ব্যবহারের লক্ষে বরিশালের গৌরনদী উপজেলা ভ্রাম্যমাণ আদালত মাক্স না পরায় ৬ জন পথচারীকে ২ হাজার টাকা জরিমানা করেছেন। এ ছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতার লক্ষে ব্যবসায়ী, ইজিবাইক চালকসহ পথচারীদের মাঝে ফ্রি মাক্স বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার বিকেলে গৌরনদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ফারিহা তানজিন গৌরনদী সদর, আশোকাঠী, কাসেমাবাদ, মাহিলাড়া বাসষ্ট্যান্ডে দোকানদার, ইজিবাইক চালকসহ পথচারীদের করোনাভাইরাস প্রতিরোধে ঘরের বাইরে মাক্স পরার জন্য সচেতনতা করেন। এ সময়  মাক্স না পরায় ৬ জন পথচারীকে ২ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারিহা তানজিন।

এসময় উপস্থিত ছিলেন, গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়াসহ প্রমুখ। এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারিহা তানজিন সাংবাদিকদের বলেন, বাংলাদেশ করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে পরেছে। এইজন্য সরকার ঘরের বাহিরে সকলকে মাস্ক পরা বাধ্যতামূলক করেছেন। সরকারের নির্দেশে মাস্ক পরা বাধ্যতামূলক করার জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।