• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স
৬৮

মহামারির দিনে কেমন আছেন অন্তঃসত্ত্বা কোয়েল?

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

মহামারি করোনাভাইরাসের কারণে আগামী ২১ দিন লকডাউন থাকবে ভারত। দেশটির সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রি বন্ধ ঘোষণা করা হয়েছে। তারকারাও স্বেচ্ছায় গৃহবন্দি রয়েছেন। এদিকে টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক মা হতে যাচ্ছেন। পৃথিবী জুড়ে যখন দুঃসময়, তখন নতুন অতিথির অপেক্ষায় রয়েছেন এই নায়িকা।

করোনা সংক্রমণ রোধে ঘরবন্দি দিনগুলো কেমন কাটছে কোয়েল মল্লিকের? তার ভাষায়—সবচেয়ে সুন্দর সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। কারণ মা হতে চলেছি। মল্লিক ও সিংহ পরিবার নতুন অতিথির অপেক্ষায়। কিন্তু সার্বিকভাবে বিবেচনা করলে খুবই কঠিন সময় পার করছি।

আপাতত বাসায় বই পড়া, ওয়েব সিরিজ় ও সিনেমা দেখে সময় কাটছে তার। তবে বাবা-মাকে মিস করছেন কোয়েল। তিনি বলেন, এমনিতে বাড়িতে থাকতে পছন্দ করি। যখন শুটিং থাকে না, তখন শ্বশুড়বাড়ি থাকি, নয়তো মা-বাবার সঙ্গে দেখা করতে চলে যাই। এখন সেই পরিস্থিতি নেই। যে কারণে বা-মায়ের কাছে যেতে পারছি না।

এ সময়ে ফিট থাকা ভীষণ জরুরি। কোয়েল বিশ্বাস করেন, শরীর ফিট থাকলে মনও ভালো থাকে। তার মা হওয়ার খবর জানানোর পর থেকে যে শুভেচ্ছাবার্তা ও ভালোবাসা পেয়েছেন, তাতে তিনি অভিভূত। তবে এখন ফিটনেসের সঙ্গে কিছু কম্প্রোমাইজ করছেন তিনি। কোয়েল বলেন—ফিটনেসের সঙ্গে এখন একটু হলেও কম্প্রোমাইজ করতে হচ্ছে। কারণ জিমে যাওয়া কিংবা কমপ্লেক্সের নীচে লনে হাঁটাও বন্ধ, তাই যোগব্যায়াম আর মেডিটেশনের মধ্যে ফিটনেস রুটিন সীমাবদ্ধ রেখেছি। তবে চুটিয়ে খাবার খাচ্ছি।

করোনা প্রকোপের কারণে ঘরবন্দি থেকে বিরক্ত লাগছে কিনা? এমন প্রশ্নের জবাবে কোয়েল বলেন, যেকোনো পরিস্থিতিতে একটা ইতিবাচক দিক খুঁজে বের করার চেষ্টা করি। এই সময়ে আমরা পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর যে সুযোগ পাচ্ছি, সেটা সহজে মেলে না। আমার সবচেয়ে বেশি চিন্তা, যারা দিন আনে দিন খায় তাদের নিয়ে, আর বয়স্ক মানুষদের নিয়ে। যেমন: শ্বশুর-শাশুড়িমাকে একদম বাড়ি থেকে বের হতে দিচ্ছি না। বাবাও ক’দিন আগে মল্লিকবাড়িতে যাওয়ার কথা বলেছিল। কিন্তু সঙ্গে সঙ্গে বারণ করে দিয়েছি। বাড়ির কাজের মানুষ যারা ছিল তাদেরও ছুটি দিয়েছি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর