শনিবার   ২৩ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কলকাতা থেকে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী চট্টগ্রামে হিযবুত তাহরীরের আঞ্চলিক প্রধান আটক সরকার আলেমদের সঙ্গে নিয়ে দেশের উন্নয়ন করতে চায়: ধর্ম প্রতিমন্ত্রী নরসিংদীর এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার চালের বাজার অস্থিতিশীল করলে কাউকে ছাড় নয়: খাদ্যমন্ত্রী ভারত মুক্তিযুদ্ধের সময় পাশে ছিল তা ভুলিনি: প্রধানমন্ত্রী চিকিৎসকদের নৈতিক শিক্ষা খুবই প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী আ’লীগে অনুপ্রবেশকারী-সন্ত্রাসীদের স্থান নাই: শিল্পমন্ত্রী সামাজিক মাধ্যমে গুজব বন্ধে বিধিমালা হচ্ছে- তথ্যমন্ত্রী শুক্রবারের মধ্যে যান চলাচল স্বাভাবিক হবে: কাদের ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন করলেন শেখ হাসিনা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী
৩৮

মণি রত্নমের মহাকাব্যিক তামিল সিনেমায় ঐশ্বরিয়া

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

চিত্রপরিচালক মণি রত্নমের দক্ষিণী সিনেমায় কাজ করতে ‘হ্যাঁ’ বলেছেন সুন্দরী-অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি ডিজনি’র ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ সিনেমার কেন্দ্রীয় চরিত্র অ্যাঞ্জেলিনা জোলির মুখে কণ্ঠ দিয়েছেন তিনি। সিনেমাটির ট্রেলার উদ্বোধনকালে তিনি এ বিষয়ে জানালেন।

আজ (১৪ অক্টোবর) বিকেলে মেলফিসেন্টের হিন্দি ট্রেলার উদ্বোধন করা হয়। এর প্রাক্কালে মণি রত্নমের সঙ্গে তার কাজ করার বিষয়ে কথা বললেন ঐশ্বরিয়া।

বচ্চন পরিবারের গৃহবধূ চিত্রপরিচালক মণি রত্নমকে রীতিমতো ‘গুরু’ মানেন। কল্কি কৃষ্ণমূর্তির উপন্যাস ‘পন্নিয়িন সেলভান’ অবলম্বনে একই নামে সিনেমা নির্মাণ করছেন মণি রত্নম। আর তাতে অভিনয় করতে চোখ বন্ধ করে সায় দিয়েছেন ঐশ্বরিয়া।

এই তামিল ভাষার মহাকাব্যিক সিনেমায় ঐশ্বরিয়া দ্বৈত চরিত্রে অভিনয় করবেন। মণি রত্নমের সঙ্গে এটা হবে তার চতুর্থ সিনেমা। ইতোপূর্বে তিনি মণির সঙ্গে ‘ইরুবার’, ‘গুরু’ ও ‘রাবন’ (তামিল ও হিন্দি) সিনেমায় কাজ করেছেন। 

ঐশ্বরিয়া বলেন, কয়েকটি কারণে আমি নিশ্চয়ই এরকম একটি চমৎকার অভিজ্ঞতার জন্য মুখিয়ে আছি। মণি আমার গুরু। তিনি দেশের সবচেয়ে বিস্ময়কর ও মেধাবী চিত্রপরিচালকদের মধ্যে অন্যতম। আমার ক্যারিয়ারের শুরুতেই, এবং তারপরেও কয়েকবার, তার সঙ্গে কাজ করার গৌরব, সুযোগ ও আনন্দ লাভ করেছি। এরকম একজন মেধাবী পরিচালকের সঙ্গে কাজ করতে সায় দেওয়াটা আমার জন্য খুবই সহজ ব্যাপার।

অপরদিকে, ঐশ্বরিয়ার কণ্ঠে হিন্দি ডাবিং করা সিনেমা ডিজনি’র ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ আসছে ১৮ অক্টোবর মুক্তি পাচ্ছে।

এই বিভাগের আরো খবর