শুক্রবার   ১৭ জানুয়ারি ২০২০   মাঘ ৪ ১৪২৬   ২১ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি শিক্ষাপ্রতিষ্ঠানে সাউন্ড সিস্টেমে জাতীয় সংগীত পরিবেশন করা যাবে ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি শুরু ১৫তম শিক্ষক নিবন্ধনে উত্তীর্ণদের সনদ ১৯ জানুয়ারি প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ২৫ জানুয়ারি থেকে এক মাস কোচিং সেন্টার বন্ধ আমরা ক্রসফায়ারকে সাপোর্ট করতে পারি না : ওবায়দুল কাদের পোশাক রপ্তানিকে ছাড়িয়ে যাবে আইসিটি : জয় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু কাল বিশ্ব ইজতেমার ২য় পর্বে ময়দানে আসতে শুরু করেছেন মুসল্লিরা অন্ধকার ভেদ করে আলোর পথে বাংলাদেশ: সংসদে প্রধানমন্ত্রী রিফাত হত্যা : দুই আসামি জামিনে মুক্ত মেয়র সাদিকের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করে র‌্যাবের জালে ২ প্রতারক দুর্নীতি মামলা : বিএনপি প্রার্থী ইশরাকের বিচার শুরু বরিশালে সড়কের জায়গায় অনুমোদনহীন ভবন উচ্ছেদে বিসিসি কাদেরের বাইপাস পরবর্তী স্বাস্থ্যের উন্নতি, দেশে ফিরছেন রাতেই  এসডিজি অর্জনে বাংলাদেশ সঠিক পথে রয়েছে : প্রধানমন্ত্রী আবুধাবি থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী সরকারের জনপ্রিয়তা অনেক বেড়েছে: আইআরআই ওমানের সুলতানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকবার্তা
৫৪১

ভ্যালেন্টাইনে ‘ইশারা কন্যা’ বনাম রণবীর

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০১৯  

চোখ টিপে ভাইরাল হওয়া প্রিয়াকে মনে পড়ে? চোখের ইশারায় যিনি নজর কেড়েছিলেন কোটি কোটি মানুষের, এত জলদি অবশ্য তাঁকে ভোলার কথা নয়। তাঁর ওই কীর্তি নিয়েই যেন লেখা হয়েছে রণবীর সিংয়ের ‘সিম্বা’ ছবির ‘লাড়কি আখ মারে’ গানটি। সেই প্রিয়া প্রকাশের প্রথম ছবি মুক্তি পাচ্ছে বিশ্ব ভালোবাসা দিবসে। ছবির নাম ‘অরু আডার লাভ’। মালায়ালাম ভাষার এই ছবির সঙ্গে মুক্তি পাচ্ছে রণবীর সিং অভিনীত ‘গাল্লি বয়’ ছবিটিও। প্রিয় নায়কের সিনেমার সঙ্গে নবাগত নায়িকার ছবির প্রতিযোগিতা ভালোই জমবে।

শুধু মালায়ালাম ভাষাতেই নয়, একই সঙ্গে তামিল, তেলেগু ও কানাড়া ভাষায় মুক্তি পাচ্ছে প্রিয়ার ছবি ‘অরু আডার লাভ’। শোনা যাচ্ছে একটি হিন্দি সংস্করণও থাকবে সেটার। তবে সুখবর হচ্ছে, শিগগির বলিউডেও অভিষেক হতে যাচ্ছে প্রিয়ার। ‘শ্রীদেবী বুঙ্গালো’ নামের একটি ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন তিনি। সেখানে ‘শ্রীদেবী’ নামের এক অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যে ছবিটির টিজার ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। প্রিয়া প্রকাশের কাছে জানতে চাওয়া হয়, তাঁর প্রিয় নায়ক কে? বলিউডে কার সঙ্গে কাজ করার আগ্রহ আছে তাঁর? প্রিয়া জানিয়েছেন, রণবীর সিং তাঁর প্রিয় নায়ক। রণবীর-দীপিকার সঙ্গেই কাজের আগ্রহ আছে। তা ছাড়া রণবীর নাকি তাঁর ‘চোখ টেপা’ পছন্দ করেছেন।

এই বিভাগের আরো খবর