মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ০১ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি অপ্রাপ্তবয়স্ক চার কোটি নাগরিককে এনআইডি দেবে ইসি বাকি এক হাজার কোটি টাকা তিন মাসের মধ্যে দিতে গ্রামীণফোনকে নির্দেশ পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী র‌্যাবের হাতে গ্রেফতার দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী
৫৯১

ভ্যালেন্টাইনে ‘ইশারা কন্যা’ বনাম রণবীর

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০১৯  

চোখ টিপে ভাইরাল হওয়া প্রিয়াকে মনে পড়ে? চোখের ইশারায় যিনি নজর কেড়েছিলেন কোটি কোটি মানুষের, এত জলদি অবশ্য তাঁকে ভোলার কথা নয়। তাঁর ওই কীর্তি নিয়েই যেন লেখা হয়েছে রণবীর সিংয়ের ‘সিম্বা’ ছবির ‘লাড়কি আখ মারে’ গানটি। সেই প্রিয়া প্রকাশের প্রথম ছবি মুক্তি পাচ্ছে বিশ্ব ভালোবাসা দিবসে। ছবির নাম ‘অরু আডার লাভ’। মালায়ালাম ভাষার এই ছবির সঙ্গে মুক্তি পাচ্ছে রণবীর সিং অভিনীত ‘গাল্লি বয়’ ছবিটিও। প্রিয় নায়কের সিনেমার সঙ্গে নবাগত নায়িকার ছবির প্রতিযোগিতা ভালোই জমবে।

শুধু মালায়ালাম ভাষাতেই নয়, একই সঙ্গে তামিল, তেলেগু ও কানাড়া ভাষায় মুক্তি পাচ্ছে প্রিয়ার ছবি ‘অরু আডার লাভ’। শোনা যাচ্ছে একটি হিন্দি সংস্করণও থাকবে সেটার। তবে সুখবর হচ্ছে, শিগগির বলিউডেও অভিষেক হতে যাচ্ছে প্রিয়ার। ‘শ্রীদেবী বুঙ্গালো’ নামের একটি ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন তিনি। সেখানে ‘শ্রীদেবী’ নামের এক অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যে ছবিটির টিজার ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। প্রিয়া প্রকাশের কাছে জানতে চাওয়া হয়, তাঁর প্রিয় নায়ক কে? বলিউডে কার সঙ্গে কাজ করার আগ্রহ আছে তাঁর? প্রিয়া জানিয়েছেন, রণবীর সিং তাঁর প্রিয় নায়ক। রণবীর-দীপিকার সঙ্গেই কাজের আগ্রহ আছে। তা ছাড়া রণবীর নাকি তাঁর ‘চোখ টেপা’ পছন্দ করেছেন।

এই বিভাগের আরো খবর