• রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫
১২০

ভেঙে যাচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সংসার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ মে ২০২০  

বলিউডের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং আলিয়া সিদ্দিকীর বিচ্ছেদ হতে চলেছে। দাম্পত্য কলহের জের ধরে সম্প্রতি ‘বিয়ে বিচ্ছেদ’ চেয়ে এই অভিনেতার কাছে আইনি নোটিশ দিয়েছেন তার স্ত্রী। আলিয়ার আইনজীবী অভয় সাহাই আইনি নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত ৭ মে আইনি নোটিশটি পাঠানো হয়েছে। লকডাউনের কারণে এটি ডাকযোগে পাঠানো যায়নি। নোটিশটি পাঠানো হয়েছে নওয়াজউদ্দিনের ইমেইল এবং হোয়াটসঅ্যাপে। তবে এখনও পর্যন্ত নওয়াজউদ্দিনের কাছ থেকে কোনো উত্তর পাননি তিনি। আগামী ১৫ দিনের মধ্যে কোনো সাড়া না পেলে আইনি ব্যবস্থা নেবেন তারা।

সংবাদমাধ্যমগুলোতে আলিয়া সিদ্দিকী বলেন, ‘বিষয়টি নিয়ে আমি বিস্তারিত কথা বলতে চাচ্ছি না। কিন্তু এটা সত্য যে, গত ১০ বছর ধরে আমাদের মধ্যে সমস্যা চলছে এবং এখন এই লকডাউনে মধ্যে চিন্তা করে মনে হয়েছে, আমাদের বিয়ে বিচ্ছেদ প্রয়োজন। তিনি মুজাফফরপুরে যাওয়ার আগেই আমি তাকে নোটিশটি পাঠিয়েছি, কিন্তু সে এখন পর্যন্ত জবাব দেয়নি। তাই আমাকে এখন আইনি পথেই যেতে হবে।’

এদিকে, এক যুগেরও বেশি সময়ের দাম্পত্য নওয়াজউদ্দিন ও আলিয়ার। এই দম্পতির দুই সন্তান রয়েছে। তাদের ছেলের বয়স ৯ বছর এবং মেয়ের বয়স ৫ বছর।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর