শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের আগৈলঝাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
৬৯

ভালোবাসা দিবস কাটুক নিরাপদে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

ভালোবাসা সপ্তাহের শেষ দিন শুক্রবার। পহেলা ফাল্গুনেই এবার ভালোবাসা দিবস। সে কারণে দিনটির রঙ একটু বেশিই গাঢ়। ছুটির দিন হওয়ায় অনেকেই হয়তো প্রিয়জনকে নিয়ে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেছেন। কিন্তু যেখানে যাবেন আপনি নিরাপদ তো? অনেক সময় ভয়ানক বিপদের মুখোমুখি হতে পারেন। আপনার জন্য রইলো কিছু পরামর্শ-

* কোথায় যাবেন, সেটা নির্বাচন করুন আগেই। তবে একেবারে নির্জন জায়গায় না যাওয়াই ভালো। বিশেষ দিনগুলোতে এসব স্থানে দুর্বৃত্তরা ওঁত পেতে থাকে।

* খুব বেশি ভিড়ের মধ্যে যাবেন না। হাতব্যাগ ও মানিব্যাগ সাবধানে রাখুন। অন্যদিকে নিজের প্রিয়জনের দিকেও খেয়াল রাখুন।

* একটু নিরিবিলি প্রেম করার সুযোগ খুঁজতে গিয়ে ‘যেনতেন’ রেস্তোরাঁয় ঢুকবেন না। খেতে গেলে পরিচিত ও ভালো জায়গাতেই যান।

* সিনেমা দেখুন, রেস্তোরাঁয় খান, বইমেলা ঘুরে আসুন। মাথায় রাখবেন, ঘণ্টা হিসেবে নৌকা ভাড়া নিয়ে বেড়ানোর নাম করেও অনেক রকমের দুর্ঘটনা ঘটে থাকে।

* পাবলিক প্লেসে আপত্তিকর আচরণ করা থেকে বিরত করুন।

* খুব বেশি রাত পর্যন্ত বাইরে ঘোরাঘুরি না করাই উত্তম। রাত বাড়ার সঙ্গে সঙ্গে ছিনতাইসহ নানা রকমের দুর্ঘটনার সম্ভাবনা বাড়ে অনেক এলাকাতেই। নিজে নিরাপদ থাকুন, প্রিয়জনকেও নিরাপদ রাখুন।