• সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১১ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী রেশম শিল্পের উন্নয়নে সমন্বিত উদ্যোগ নেওয়া হবে: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের

ভারতে হামলার হুমকি জইশ-ই-মহম্মদের

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

ভারতের হরিয়ানার রেওয়ারি রেলওয়ে জংশনটি আগামী ৮ অক্টোবর উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ।

দেশটির পুলিশ জানায়, করাচি থেকে হুমকিসহ একটি চিঠি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, এই বার্তা জইশ-ই-মহম্মদের প্রধান মাসুদ আজহারের পক্ষ থেকে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, হুমকি পাওয়ার পর থেকে স্টেশন চত্বরে নিরাপত্তা বাড়ানো হয়েছে।এছাড়া বাড়ানো হয়েছে নজরদারি। রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে যথেষ্ট তৎপরতার সঙ্গে এই বিষয়ে কাজ করা হচ্ছে।

পাকিস্তানের জইশ-ই-মহম্মদের একটি দল ভারতে পানিপথে হামলা করার জন্য তাদের লোকজনকে ট্রেনিং দিচ্ছে। তবে ভারতীয় নৌবাহিনী সেই হামলা প্রতিহত করার জন্য প্রস্তুত বলেও জানিয়েছিলেন নৌবাহিনীর প্রধান আদমিরাল করমবীর সিং।

তারপরেও বিএসএফ জানায়, প্রায় ৫০ জন জইশ জঙ্গি পানিপথে ভারতে হামলা করার জন্য প্রস্তুত হচ্ছে। এসব জঙ্গিদের বিশেষ ট্রেনিং দেয়া হচ্ছে, যাতে তারা পানিপথে হামলা চালাতে পারে।

লেফটেন্যান্ট জেনারেল এসকে সাইনি জিওসি ইন সি দক্ষিণ কম্যান্ডের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, ভারতের দক্ষিণাংশে জঙ্গি আক্রমণ হওয়া আশঙ্কা রয়েছে।