বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি দলের নাম ভাঙিয়ে অন্যায় করতে দেবেন না মেয়র সাদিক কমছে রাতের তাপমাত্রা, প্রকৃতিতে শীতের আগমনী বার্তা কিশোরকে পিটিয়ে হত্যা এসআই আকরামসহ ১১ জন জেলহাজতে মানবতাবাদী নাট্যকার আর্থার মিলারের জন্ম মুখের কথায় চলে সাইদের ‘আশ্চর্য মোটরসাইকেল’ বরিশালে জাল-ইলিশসহ ২২জেলে আটক নীলনদের তীরে মিললো ‘গুরুত্বপূর্ণ’ প্রাচীন কফিন পর্দা নামলো ডিজিটাল ডিভাইস অ্যান্ড এক্সপোর কুষ্টিয়ায় শুরু হলো তিনদিন ব্যাপী লালনমেলা বাংলাদেশই বিশ্বসেরা, প্রবৃদ্ধি হবে ৭.৮ শতাংশ হাজার কোটি টাকার চেকের কপি প্রতারক চক্রের বাসায়! ৯ কর্মীকে তলব, একজনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ ইন্দোনেশিয়া থেকে সরাসরি পণ্য আমদানির সুযোগ চায় বাংলাদেশ পার্বত্য জেলায় সন্ত্রাস-মাদক নির্মূল করা হবে-স্বরাষ্ট্রমন্ত্রী
১৫

ভারতে হামলার হুমকি জইশ-ই-মহম্মদের

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

ভারতের হরিয়ানার রেওয়ারি রেলওয়ে জংশনটি আগামী ৮ অক্টোবর উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে পাকিস্তানের জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ।

দেশটির পুলিশ জানায়, করাচি থেকে হুমকিসহ একটি চিঠি পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, এই বার্তা জইশ-ই-মহম্মদের প্রধান মাসুদ আজহারের পক্ষ থেকে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, হুমকি পাওয়ার পর থেকে স্টেশন চত্বরে নিরাপত্তা বাড়ানো হয়েছে।এছাড়া বাড়ানো হয়েছে নজরদারি। রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে যথেষ্ট তৎপরতার সঙ্গে এই বিষয়ে কাজ করা হচ্ছে।

পাকিস্তানের জইশ-ই-মহম্মদের একটি দল ভারতে পানিপথে হামলা করার জন্য তাদের লোকজনকে ট্রেনিং দিচ্ছে। তবে ভারতীয় নৌবাহিনী সেই হামলা প্রতিহত করার জন্য প্রস্তুত বলেও জানিয়েছিলেন নৌবাহিনীর প্রধান আদমিরাল করমবীর সিং।

তারপরেও বিএসএফ জানায়, প্রায় ৫০ জন জইশ জঙ্গি পানিপথে ভারতে হামলা করার জন্য প্রস্তুত হচ্ছে। এসব জঙ্গিদের বিশেষ ট্রেনিং দেয়া হচ্ছে, যাতে তারা পানিপথে হামলা চালাতে পারে।

লেফটেন্যান্ট জেনারেল এসকে সাইনি জিওসি ইন সি দক্ষিণ কম্যান্ডের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, ভারতের দক্ষিণাংশে জঙ্গি আক্রমণ হওয়া আশঙ্কা রয়েছে।
 

এই বিভাগের আরো খবর