সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী বরিশালে কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়াণ বার্ষিকী অনুষ্ঠিত রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী

ভাই-ব্রাদার্স গ্রুপের ৬ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

গাজীপুরের দীঘিরপাড় এলাকার দুই কিশোর গ্যাং দ্বন্দ্বের জেরেই নুরুল ইসলাম নুরুকে (১৬) হত্যা করা হয় বলে জানিয়েছে র‌্যাব। নুরু হত্যাকাণ্ডে জড়িত মূল হোতাসহ ভাই-ব্রাদার্স গ্রুপের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এ সময়, হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার হওয়া ছয়জনই ভাই-ব্রাদার্স গ্রুপের সদস্য বলে জানিয়েছে। তাদের তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় জানানো হয়নি। এ বিষয়ে, গাজীপুর পোড়াবাড়ি র‌্যাবের স্পেশাল ক্যাম্পে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানোর কথা রয়েছে।

প্রসঙ্গত, গাজীপুর মহানগরীর দীঘিরপাড় এলাকায় গেল মঙ্গলবার বিকেলে নুরুল ইসলাম নুরুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এলাকার কিশোর গ্যাং গ্রুপের দ্বন্দ্বের জেরে নুরুকে হত্যা করা হয় বলে ধারণা করে পুলিশ।

এই বিভাগের আরো খবর