• বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রেল যাত্রী সেবার মান বাড়াচ্ছে: রেলপথ মন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩১৬৩, মৃত্যু ৩৩ রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে
১৯৮

ভাইরাল হওয়া রানুর ছবি ‘ফেক’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

ইন্টারনেট সেনসেশন রানু মন্ডল সদ্য মেকওভার করিয়েছিলেন। মেকওভারের পর বদলে যায় তার চেহারা। রানু মন্ডলের এই লুক ভাইরাল হয় সোশাল মিডিয়ায়।

নেটিজেনদের একাংশ রানুর লুকের সমালোচনায় সরব হন। উল্টোদিকে একাংশ তাকে সমর্থন করেন।

কেউ তো আবার তার ছবির নীচে এ মন্তব্যও করে বসেছেন যে, এবার তো ঐশ্বরিয়া রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়!

কানপুরে সিদ্ধা নামের এক বিউটি পার্লারের শাখার উদ্বোধন হয়েছে। সেখানেই রানুর মেকওভার করা হয়েছিল কোনও এক অনুষ্ঠানের জন্য। তিনি সোনালি পোশাকের সঙ্গে মানানসই ভারী গয়না পরেছিলেন। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপাও করেছিলেন। তাতে আবার গোঁজা ছিল গোলাপফুল।

ইন্টারনেট সেনসেশন রানুর এই ভাইরাল হওয়া ছবি নিয়ে প্রতিবাদ জানিয়েছে সিদ্ধা বিউটি পার্লার কর্তৃপক্ষ। তারা পার্লারের অফিসিয়াল ইনসটাগ্রাম পেজে জানান, ‘আপনারা ভালো করে রানু মন্ডলের মেকওভার করা ভাইরাল হওয়া ছবি খেয়াল করুন। তাহলে তার ছবি কোনটা আসল আর কোনটা নকল বুঝতে পারবেন। যে ছবিটা ভাইরাল হয়েছে সেটি এডিট করা। জোক এবং ট্রল করা ভালো। এটি হার্টের জন্য বেশি ভালো। আমরা বিশ্বাস করি সত্যিটা আপনারা বুঝতে পারবেন।’

নেটদুনিয়ায় রানু মন্ডল প্রায়ই বিতর্কিত কারণে ভাইরাল হন। কখনো ভক্তের সঙ্গে খারাপ ব্যবহারের কারণে কখনো সাজগোজের জন্য কখনো মুখ ফসকে বিতর্কিত মন্তব্য করার জন্য।

 

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর