রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিজয় দিবসে আসছে সাবিনা ইয়াসমিনের গান নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড হাত থেকে কোরআন পড়ে গেলে করণীয় সানিয়া মির্জার বোনের বিয়েতে বসেছিল চাঁদের হাট! বিএনপির ঘাড়ে ভর করেছে বুদ্ধিজীবী হত্যাকারীদের প্রেতাত্মা ‘বোরকা পরে বাংলাদেশ থেকে এসেছি’ বিজেপি এমপির টুইটে ভারতে তোলপাড় বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
৮৬

ভাইরাল হওয়া রানুর ছবি ‘ফেক’

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

ইন্টারনেট সেনসেশন রানু মন্ডল সদ্য মেকওভার করিয়েছিলেন। মেকওভারের পর বদলে যায় তার চেহারা। রানু মন্ডলের এই লুক ভাইরাল হয় সোশাল মিডিয়ায়।

নেটিজেনদের একাংশ রানুর লুকের সমালোচনায় সরব হন। উল্টোদিকে একাংশ তাকে সমর্থন করেন।

কেউ তো আবার তার ছবির নীচে এ মন্তব্যও করে বসেছেন যে, এবার তো ঐশ্বরিয়া রাই বচ্চনও লজ্জা পেয়ে যাবেন আপনাকে দেখলে। হায় হায়!

কানপুরে সিদ্ধা নামের এক বিউটি পার্লারের শাখার উদ্বোধন হয়েছে। সেখানেই রানুর মেকওভার করা হয়েছিল কোনও এক অনুষ্ঠানের জন্য। তিনি সোনালি পোশাকের সঙ্গে মানানসই ভারী গয়না পরেছিলেন। আটোসাটো করে বাঁধা ডিজাইনার খোপাও করেছিলেন। তাতে আবার গোঁজা ছিল গোলাপফুল।

ইন্টারনেট সেনসেশন রানুর এই ভাইরাল হওয়া ছবি নিয়ে প্রতিবাদ জানিয়েছে সিদ্ধা বিউটি পার্লার কর্তৃপক্ষ। তারা পার্লারের অফিসিয়াল ইনসটাগ্রাম পেজে জানান, ‘আপনারা ভালো করে রানু মন্ডলের মেকওভার করা ভাইরাল হওয়া ছবি খেয়াল করুন। তাহলে তার ছবি কোনটা আসল আর কোনটা নকল বুঝতে পারবেন। যে ছবিটা ভাইরাল হয়েছে সেটি এডিট করা। জোক এবং ট্রল করা ভালো। এটি হার্টের জন্য বেশি ভালো। আমরা বিশ্বাস করি সত্যিটা আপনারা বুঝতে পারবেন।’

নেটদুনিয়ায় রানু মন্ডল প্রায়ই বিতর্কিত কারণে ভাইরাল হন। কখনো ভক্তের সঙ্গে খারাপ ব্যবহারের কারণে কখনো সাজগোজের জন্য কখনো মুখ ফসকে বিতর্কিত মন্তব্য করার জন্য।

 

এই বিভাগের আরো খবর