রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল
৬৪

ভক্তদের ফোনের অপেক্ষায় মোশাররফ করিম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। একুশ শতাব্দীর শুরুর দিকে টেলিভিশনের পর্দায় ব্যতিক্রমী ও শক্তিশালী অভিনয়শিল্পী হিসাবে আবির্ভূত হন তিনি। ১৯৯৯ সালে অতিথি শিরোনামের একটি নাটকে প্রথম অভিনয় করেন। এরপর থেকেই শুরু। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন এ দাপুটে অভিনেতা।

২০০৪ সালে আমজাদ হোসেন রচিত উপন্যাস অবলম্বনে তৌকির আহমেদ নির্মিত জয়যাত্রা চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন তিনি। পরবর্তীতে রূপকথার গল্প, দারুচিনি দ্বীপ, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, প্রজাপতি, টেলিভিশন, জালালের গল্প, অজ্ঞাতনামা, হালদা ও সর্বশেষ  কমলা রকেট চলচ্চিত্রে অভিনয় করেছেন। 

অভিনয় জীবনে তার প্রাপ্তিও অনেক। তাইতো এই দীর্ঘ ক্যারিয়ারে মোশাররফ করিমের ভক্ত সংখ্যা ও কম নয়। ভক্তরা চান প্রিয় তারকার সঙ্গে দেখা করা কিংবা কথা বলার সুযোগ। কিন্তু এমন সুযোগ বরাবরই হয়ে ওঠে না। কিন্তু এবার আসলো সেই সুযোগ। জনপ্রিয় এ অভিনেতার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে মোশাররফ করিমের কাছ থেকেই।

বৃহস্পতিবার রাত ৮টায় যেকোনো রবি ও এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই এই অভিনেতার সঙ্গে কথা বলা যাবে। এ বিষয়ে মোশাররফ করিম বলেন, দর্শকদের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। থাকবো শুধু মাত্র দর্শকদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকবো শুধু আপনাদের অপেক্ষায়।

এদিকে মোশাররফ করিমের সঙ্গে দর্শকদের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি-এয়ারটেল ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এই আয়োজনে। এবার সেই আয়োজনের অতিথি মোশাররফ করিম।

এই বিভাগের আরো খবর