রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘ডিজিটাল পদ্ধতিতে নাগরিক সেবা মানুষের কাছে পৌঁছে দিচ্ছে সরকার’ কুমার শানুর জন্মদিন আজ ২০২১ সাল নাগাদ সব ডিজিটাল সেবা আরও সহজ হবে: জয় ফাদার রিগনের মৃত্যুবার্ষিকী আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অখ্যাত মায়োর্কার মাঠে রিয়ালের প্রথম হার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত শ্রমিকের স্বার্থে কাজ করছে সরকার: শ্রম প্রতিমন্ত্রী যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী
৫৫

বড় পর্দায় বুটেক্স শিক্ষার্থী রুশোর অভিষেক

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

১৩ সেপ্টেম্বর (শুক্রবার) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নির্মাতা মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’ ছবিটি। বিগ বাজেটের এই ছবিটি মুক্তির পর থেকেই বেশ সাড়া ফেলেছে।

নায়িকা মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করেছেন নবাগত জে.এইচ রুশো। নবীন এই নায়কের আরেকটা পরিচয় হচ্ছে, একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ২৪তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন তিনি।

রোববার বুটেক্স সাংবাদিক সমিতির সঙ্গে কথোপকথনে নিজের প্রথম ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন নবাগত এই চিত্রনায়ক।  

ছবি প্রসঙ্গে জে.এইচ রুশো বলেন, ছবির গল্প অত্যন্ত মৌলিক। বাণিজ্যিক ধাচের হলেও মাদকের বিরুদ্ধে এক ধরনের বার্তা দেয় এই ছবিটি।

অবতার ছবিতে কোনো ধরনের অশ্লীলতা নেই বলেও জানান এই চিত্রনায়ক। পরিবার-পরিজনকে নিয়ে হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন চিত্রনায়ক রুশো।

মুক্তির পর ‘অবতার’ নিয়ে দর্শকদের কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে রুশো বলেন, মুক্তির প্রথম দুইদিনই ব্লক বাস্টারে দুটি ‘শো’তেই হাউজফুল হয়েছে। এছাড়া, কোনো কোনো সিনেমা হলে দর্শকচাপের কারণে অতিরিক্ত আসন ও ‘শো’র ব্যবস্থা করতে হয়েছে বলেও জানান তিনি।

ছবিটিতে আরো অভিনয় করেছেন আমিন খান, মিশা সওদাগর, শিবা সানুসহ আরো অনেকে। ‘অবতার’-এর কাহিনী, চিত্রনাট্য, সংলাপ করেছেন পরিচালক মাহমুদ হাসান শিকদার নিজেই। ‘অবতার’ নির্মিত হয়েছে ‘সাগা এন্টারটেইনমেন্ট’ এর ব্যানারে।

এই বিভাগের আরো খবর