• বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রেল যাত্রী সেবার মান বাড়াচ্ছে: রেলপথ মন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩১৬৩, মৃত্যু ৩৩ রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে
৬৯

ব্যালন ডি’অর জিতছেন মেসি, চতুর্থ রোনালদো!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

রেকর্ড ষষ্ঠবারের মতো ব্যালন ডি’অর জেতার খুব কাছাকাছি চলে এসেছেন লিওনেল মেসি। কিন্তু অফিসিয়াল ঘোষণার আগেই এর নিশ্চয়তা দিয়ে একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যায়, ব্যালন ডি’অর যাচ্ছে মেসির ঘরে আর তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো আছেন তালিকার চারে!

সোমবার (০২ ডিসেম্বর) এবারের ব্যালন ডি’অর পুরস্কার বিজয়ীর নাম ঘোষণা করা হবে। ফুটবলবিশ্বের সবচেয়ে সম্মানজনক ব্যক্তিগত এই পুরস্কার এবার কার হাতে উঠবে তা জানতে মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এবার ব্যালন ডি’অর জিততে মেসির একমাত্র বাধা লিভারপুলের ভার্জিল ফন ডাইক।

এদিকে ইতালিয়ান সংবাদমাধ্যম ‘মিডিয়াসেট ইতালিয়া’র প্রকাশিত এক ছবিতে দেখা যায়, আর কেউ নয়, মেসিই জিততে চলেছেন এবারের ব্যালন ডি’অর। সংবাদমাধ্যমটির দাবি অনুযায়ী এটি মূল ফলাফলের ফাঁস হওয়া ছবি। এতে দেখা যায়, ৪৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছেন মেসি।

দ্বিতীয় স্থানে থাকা ফন ডাইকের পয়েন্ট ৩৮২ আর ১৭৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছেন তারই লিভারপুল সতীর্থ ও মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ। কিন্তু অবাক করা বিষয়, ১৩৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছেন জুভেন্টাস উইঙ্গার রোনালদো।

পঞ্চম ও ষষ্ঠ স্থানে আছেন যথাক্রমে দুই লিভারপুল তারকা সাদিও মানে ও অ্যালিসন বেকার। আর সপ্তম স্থানে আছেন পিএসজি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। অষ্টম স্থানে বার্সার ফ্রেঙ্কি ডি ইয়ং, নবম স্থানে ম্যাথিস ডি লিট এবং ২১ পয়েন্ট নিয়ে দশম স্থানে রিয়াল মাদ্রিদের ইডেন হ্যাজর্ড।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর