শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী ফকিরাপুলের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনের জেল রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ রিয়াদের ফিফটিতে টাইগাররা ১৭৬ রানের লক্ষ্য দিলো জিম্বাবুয়েকে টস হেরে ব্যাটিং এ বাংলাদেশ রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী
১৯

বৃষ্টির কারণে চট্টগ্রামে খেলা শুরু হতে দেরি

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

বৃষ্টির কারণে চট্টগ্রামে একমাত্র টেস্টের শেষ দিনের খেলা শুরু হতে দেরি হচ্ছে।

ভোর থেকে শুরু হওয়া বৃষ্টি সকাল পর্যন্ত গড়িয়েছে। মূলত গত রাত থেকেই বৃষ্টি হচ্ছে চট্টগ্রামে। আজ সকাল সাড়ে নয়টায় শেষ দিনের খেলা তাই শুরু করা যায়নি। এতে শঙ্কায় পড়েছে চট্টগ্রাম টেস্টের পঞ্চম দিনের খেলা। মূষল্ধারের এই বৃষ্টির কারণে মাঠে বল গড়ানোর সম্ভাবনা ক্ষীণই বলা চলে। আর এতে করে ম্যাচটি ড্র’র পথে হাঁটছে।

আবহাওয়া অধিদফতর অবশ্য বলছে সকাল ১০টার পর থেকে বৃষ্টি কমে যাওয়ার সম্ভবনা আছে।

 

বৃষ্টির কারণে চট্টগ্রামে খেলা শুরু হতে দেরি

বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান অবশ্য স্পষ্ট করেই জানালেন বৃষ্টির প্রত্যাশায় দল। শেষ দিন যদি পুরোটা ভাসিয়ে নেয় বৃষ্টি, তবে যদি হার এড়ানো যায়! কেননা এই টেস্ট জিততে হবে আফগানদের নিতে কেবল চার উইকেট। আর বাংলাদেশকে জিততে হলে করতে হবে ২৬২ রান। উইকেটে আছেন সাকিব আর সৌম্য। 

সংক্ষিপ্ত স্কোর: 

আফগানিস্তান প্রথম ইনিংস: ৩৪২ ও ২৬০
বাংলাদেশ প্রথম ইনিংস: ২০৫ ও ১৩৬/৬

এই বিভাগের আরো খবর