রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিজয় দিবসে আসছে সাবিনা ইয়াসমিনের গান নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড হাত থেকে কোরআন পড়ে গেলে করণীয় সানিয়া মির্জার বোনের বিয়েতে বসেছিল চাঁদের হাট! বিএনপির ঘাড়ে ভর করেছে বুদ্ধিজীবী হত্যাকারীদের প্রেতাত্মা ‘বোরকা পরে বাংলাদেশ থেকে এসেছি’ বিজেপি এমপির টুইটে ভারতে তোলপাড় বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
১৪

বুলবুলে ক্ষতিগ্রস্থ ২৭ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তা

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

 

বরিশালের মেহেন্দিগঞ্জ ও হিজলায় ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে বসতঘর ক্ষতিগ্রস্থ ২৭টি পরিবারের মাঝে ঢেউটিন এবং অর্থ সহায়তা দিয়েছে প্রশাসন। জেলা প্রশাসনের উদ্যোগে ২৭টি পরিবারকে ঢেউটিন এবং অর্থ সহায়তা ছাড়াও দুই উপজেলায় ৪শ’ মানুষের মাঝে শুকনা খাবার প্যাকেট বিতরণ করা হয়।

বুধবার সকালে মেহেন্দিগঞ্জে এক অনুষ্ঠানের মাধ্যমে ওই উপজেলায় ‘বুলবুলে’ গৃহ ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২ বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকা করে চেক এবং সমাজসেবা অধিদফতর থেকে ১৫ পরিবারের জন্য ১০ হাজার টাকার চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথ। এছাড়া ওই এলাকার ২শ’ মানুষের মাঝে শুকনা খাবার প্যাকেট বিতরণ করেন তিনি। 

একইভাবে দুপুরে হিজলায় পৃথক অনুষ্ঠানে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১২টি পরিবারকে ২ বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকার করে চেক এবং ২শ’ মানুষের মাঝে শুকনা খাবার বিতরণ করা হয়। এ সময় স্থানীয় এমপি পংকজ নাথ ছাড়াও জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম এবং ওই দুই উপজেলার দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারি কমকর্তারা উপস্থিত ছিলেন। 
এর আগে মঙ্গলবার বরিশাল সদরে ও বাবুগঞ্জে বুলবুলে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তা দেন জেলা প্রশাসক।  

এই বিভাগের আরো খবর