শনিবার   ০৪ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ১০ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী
৪৩

বীমা দিবস উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

আগামী ১ মার্চ দেশে প্রথমবারের মতো পালিত হতে যাচ্ছে জাতীয় বীমা দিবস। বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআর) আয়োজিত দিবসটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার আইডিআর'র কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন সংস্থাটির চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী। এ সময় দুই সদস্য গকুল চাঁদ দাস ও বোরহান উদ্দিন উপস্থিত ছিলেন।

‘বীমা দিবসে শপথ করি, উন্নত দেশ গড়ি’ প্রতিপাদ্যে ওইদিন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সকাল ১০টায় দিবসটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল উপস্থিত থাকবেন।

এছাড়া বীমা দিবসে বিশিষ্ট ব্যক্তিদের সম্মাননা, বীমা মেলার স্টল পরিদর্শন, প্রামাণ্যচিত্র দর্শনসহ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ কর্তৃক দুটি সংকলনের মোড়ক উন্মোচন করা হবে। দেশব্যাপী জেলা প্রশাসন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং বীমা প্রতিষ্ঠানগুলোর উদ্যোগে আগামী ১ মার্চ প্রথম জাতীয় বীমা দিবসের র‌্যালি, আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা উদ্যোগ নেওয়া হয়েছে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১ মার্চ বিকাল ৫টায় কনসার্ট আয়োজনেরও উদ্যোগ নেয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর