বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী অত্যাধুনিক প্রযুক্তির ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক
১১৮

বিয়ের এক ঘণ্টা পর স্ত্রীকে তালাক!

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

 

বিয়ের এক ঘণ্টা পর স্ত্রীকে তালাক দিলেন এক যুবক। কারণ, তার দাবিকৃত একটি গাড়ি দিতে শ্বশুরপক্ষ ব্যর্থ হওয়ার জন্য তিনি তিন তালাক দিয়েছেন। এ অভিযোগে যুবক ও তার আট আত্মীয়ের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনাটি ভারতের আগ্রার।

পুলিশ বলেছে, তাজ শহরে হরিপর্বত এলাকার রুবিকে (২৬) বৃহস্পতিবার রাতে বিয়ে করেন ভারতের রাজস্থানের ধলপুর জেলার নাদিম ওরফে পাপন (২৭)।

রুবির ভাই আমির বলেন, বিয়ের এক ঘণ্টা পরে নাদিম আমার বোনকে তাৎক্ষণিকভাবে তালাক দেয়। এর কারণ, আমরা তাকে একটি গাড়ি দিতে ব্যর্থ হয়েছি। বিয়ের পরে তার পরিবারের সদস্যরাও আমাদের অপমান করেছে। তারা আমাদের ওপর ইটপাথর নিক্ষেপ করে। এর পরেই আমরা পুলিশ ডাকি। 
 
পুলিশের মতে, নাদিম ছাড়াও তার সঙ্গে বরযাত্রী হিসেবে যারা এসেছিল তাদের আটজনকে আসামি করা হয়েছে। তবে তাদের গ্রফিতার করা যায়নি। ভারতে যৌতুক বিরোধী আইনের অধীনে কনের মা ফারিশা বেগমের লিখিত অভিযোগের প্রেক্ষিতে এ মামলা হয়েছে। তার সাত সন্তানের মধ্যে রুবি একটি ডেন্টাল ক্লিনিকে রিসিপশনিস্ট হিসেবে কাজ করেন। অন্যদিকে অভিযুক্ত নাদিম জুতার একটি প্রতিষ্ঠানে ক্যাশিয়ার হিসেবে নিজেকে দাবি করে। 
হরি পর্বত থানার স্টেশন কর্মকর্তা প্রবীণ কুমার বলেছেন, আমরা অভিযোগ তদন্ত করছি। অভিযুক্ত ও তার আত্মীয়দের শিগগিরই গ্রেফতার করা হবে। 

এই বিভাগের আরো খবর