• মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ কৃষি গবেষণা বিনিময়ের উপর জোর দিতে হবে: কৃষিমন্ত্রী ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ১৪৭২ পাপিয়া দম্পতির ২৭ বছরের কারাদণ্ড আইন সংশোধনে প্রধানমন্ত্রী নিজেই উদ্যোগ নিয়েছেন: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১১৯৩

বিসিবির উদ্যোগ ভালো লেগেছে জানালেন রুমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ জুলাই ২০২০  

মহামারি করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন মাঠে নেই ক্রিকেট। বাধ্য হয়েই বাসায় অবস্থান করছেন ক্রিকেটাররা। ঘরে বসেই ফিটনেস নিয়ে কাজ করছেন সকলে। বেশির ভাগ ক্রিকেটারের বাসায় নেই ফিটনেস সরঞ্জাম। তাই যাদের বাসায় সরঞ্জাম নেই তাদেরকে বিনামূল্যে সরঞ্জাম দেয়ার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ জাতীয় নারী টি-টোয়েন্টি দলের অধিনায়ক রুমানা আহমেদ।

মঙ্গলবার বিষয়টি গণমাধ্যমে জানিয়েছেন রুমারা। নারী টি-টোয়েন্টি দলের এই অধিনায়ক ফিজিওকে জানিয়েছেন তার কি কি সরঞ্জাম প্রয়োজন।

রুমানা বলেন, একটা বিষয় ভালো লাগছে যে এখন আমরা স্বস্তিতে থাকতে পারছি। আমাদের কিছু হলে বিসিবিকে জানাতে পারছি। ভালো লাগছে যে আমাদের একটা অভিভাবক আছে। বিসিবি’র আরো একটি উদ্যোগ ভালো লেগেছে, যে বিসিবি থেকে আমরা জিমের সরঞ্জাম পাচ্ছি। আমাদের যাদের বাড়িতে সাইকেল নেই, ভারোত্তোলক নেই তাদের জন্য বিসিবি এসব সরঞ্জাম বাড়িতে নেয়ার সুযোগ করে দিয়েছে।

তিনি আরো বলেন, আমি ফিজিওকে জানিয়েছিলাম যে আমার একটি সাইকেল ও ভারোত্তোলক প্রয়োজন। যেহেতু আমার পায়ের সমস্যা আছে সেহেতু ভারোত্তোলক দিয়ে কাজ না করলে সমস্যা হতে পারে। তো তারা জানিয়েছে যে খুলনা বিভাগীয় স্টেডিয়ামে এগুলো আছে। সেখান থেকে দিতে পারবে। এসমস্ত উদ্যোগগুলো আমার খুবই ভালো লেগেছে।