• বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৩ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
৭ ফেব্রুয়ারি একযোগে টিকাদান কর্মসূচি শুরু: স্বাস্থ্যমন্ত্রী দেশে করোনায় ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫ কারও ব্যবসায়িক স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ করেনি সরকার: কাদের দেশের প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক আর নেই দেশে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার: কাদের শেখ হাসিনার আমলে কোন মানুষ গৃহহীন থাকবে না: শাহরিয়ার আলম বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, শনাক্ত ৬০২ চার ফিফটিতে বাংলাদেশের সংগ্রহ ২৯৭ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে: পাপন দেশে পৌঁছেছে সেরামের ৫০ লাখ টিকা রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী রেশম শিল্পের উন্নয়নে সমন্বিত উদ্যোগ নেওয়া হবে: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪

বিশেষ মোনাজাত, দেশের জন্য সারা রাত জায়নামাজেই ছিলেন বঙ্গকন্যা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ মে ২০২০  

একের পর এক দুর্যোগের কবলে দেশ। বাংলাদেশসহ সমগ্র পৃথিবী আজ মহামারী বিপদে আচ্ছন্ন। এরই মাঝে রমজান এসেছে। আল্লাহর রহমতের ডালি নিয়ে পৃথিবীর মানুষের কাছে এই পবিত্র মাসের আগমন। ২৭ রমজান ছিল লায়লাতুল কদরের রাত। আর দেশে চলছিল আম্ফানের আঘাত। আর করোনার প্রকোপ তো আছেই। একে তিনি রাষ্ট্রনায়ক, সেই সঙ্গে তিনি একনিষ্ঠ ধর্মভীরু মুসলমান। দুটো কাজই এক সঙ্গেই তিনি করেছেন। সারা রাত জায়নামাজেই ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আম্ফান মোকাবেলা এবং ক্ষয়ক্ষতি কমানোর ব্যাপারে নির্দেশনা দিয়ে গেছেন। খোঁজ খবর নিয়েছেন। আম্ফান মোকাবেলা কার্যক্রমের ওপর নজরদারি করেছেন। সেই সঙ্গে তিনি নামাজও পড়েছেন।

বাংলাদেশের উপর থেকে যখন আঘাত হেনেছে আম্ফান, তখন শেখ হাসিনা ছিলেন প্রার্থনারত। তিনি শুধু একজন ব্যক্তি নন, এই দেশের অভিভাবক। এই দেশকে মহামারী এবং দুর্যোগ থেকে মুক্তি করার জন্য তার যেরকম উদ্যোগ, একনিষ্ঠতা থাকে। তার একটা প্রমাণ দেখা গেল কাল। সারা রাত জেগে সৃষ্টিকর্তার কাছে এ দেশের মানুষের জন্য প্রার্থনা করার মধ্য দিয়ে তিনি প্রমাণ করলেন যে, মানুষকে তিনি কতটা ভালোবাসেন।