সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ আগৈলঝাড়া থানা পরিদর্শন করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি ভ্রমণ জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আপনার ইমেইলেও থাকবে বসের নজরদারি! জঙ্গি হামলার শঙ্কা: নজরদারিতে দিল্লির ৪ শতাধিক স্থাপনা
১৬৯

বিমানবন্দর পার হতে ১০ লাখ টাকা চুক্তি, আটক ২

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভুয়া দুই সাংবাদিককে আটক করেছে জাতীয় গোয়েন্দা সংস্থা।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকাল ৫টার দিকে বিমানবন্দর থেকে তাদের আটক করা হয়। 

আটককৃত দুইজন হলেন- মো. শাহাদাৎ হোসেন ও মো. দুলাল খান।

জানা যায়, সংবাদপত্রের ভুয়া পরিচয়পত্র বানিয়ে তুর্কি হয়ে গ্রিসে পাড়ি জমাতে চেয়েছিলেন আটক হওয়া দুই যুবক। তাদের কাতার এয়ার ওয়েজের একটি ফ্লাইটে করে ইস্তাম্বুল হয়ে গ্রিসে যাওয়ার কথা ছিল।

এনএসআই এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানায়, জিজ্ঞাসাবাদে আটক যাত্রীরা স্বীকার করেছে, তারা দৈনিক জাতীয় অর্থনীতি নামে একটি পত্রিকার সম্পাদক এম.জি. কিবরিয়ার সহযোগিতায় ইস্তাম্বুল হয়ে গ্রিসে যাচ্ছিল। যাত্রীরা এয়ারপোর্টে কোনো সমস্যায় যেন না পড়ে সেই জন্য ভুয়া প্রেসের আইডি কার্ড দিয়ে দেন এম জি কিবরিয়া। এ জন্য তাদের সঙ্গে ১০ লাখ টাকার চুক্তি হয় এম জি কিবরিয়ার। এর মধ্যে একজন সাড়ে ৩ লাখ এবং অন্যজন ১ লাখ টাকা পরিশোধ করেছে বলে জানিয়েছে আটককৃতরা।

এই বিভাগের আরো খবর