• বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রেল যাত্রী সেবার মান বাড়াচ্ছে: রেলপথ মন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩১৬৩, মৃত্যু ৩৩ রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে
৭৮

বিপিএলের ম্যাচ শুরুর সময়-সূচি পরির্বতন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

প্রায় প্রতিবারই শুরুর পর কোন না কোন পর্বে গিয়ে রদবদল হয় বিপিএলের সময় সূচি। বেশিরভাগ ক্ষেত্রেই দিনের ম্যাচ শুরু হয়েছে দুপুর ২ টায়। আর রাতের ম্যাচ সাড়ে ৬ টা কিংবা ৭ টায়। পরে শিশির ও কুয়াশার কারণে আগের ৬ আসরের প্রায় প্রতিবার বদল হয়েছে টাইমিং। এবার তো শুরুর আগেই সময় বদলে গেল।

আজ সন্ধ্যার পরে বিসিবি থেকে জানিয়ে দেয়া হলো, বঙ্গবন্ধু বিপিএলের প্রতিদিনকার ম্যাচ শুরুর সময়সূচি। আগে দিনের প্রথম ম্যাচ শুরুর সময় ছিল বেলা সাড়ে ১২ টায়। আর পরের ম্যাচ ছিল সন্ধ্যা সাড়ে ৫ টায়। দুটিতেই এসেছে পরিবর্তন।

আজ রোববার পরিবর্তিত সূচিতে জানানো হয়েছে, শুক্রবার ছাড়া বাকি ৬ দিনের প্রথম খেলা শুরু হবে দুপুর দেড়টায়। আর পরের মানে সন্ধ্যার খেলা শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬ টায়। আর শুধু জুমার নামাজের কারণে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২ টায়। আর পরের খেলা শুরুর সময় করা হয়েছে সন্ধ্যা ৭ টায়।

এদিকে এই সময় সূচি শেষপর্যন্ত বহাল থাকবে কিনা বা এটা ধরে রাখা সম্ভব কিনা? সেটা নিয়ে আছে সন্দেহ। কারণ ঢাকায় খুব বেশি শিশির না পড়লেও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম আর সিলেট বিভাগীয় স্টেডিয়ামে প্রচুর শিশির পড়বে।

অবশ্য ঢাকার শেরে বাংলায় প্রথম পর্বে ( ১১ থেকে ১৪ ডিসেম্বর) তেমন শিশিরের প্রকোপ না থাকলেও পরের পর্বেই হয়তো শিশির পড়বে প্রচুর। তাই শেষ পর্যন্ত আবার সময় সূচিতে পরিবর্তন আনা হতে পারে।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর